পরীমনি কত টাকার মালিক ২০২৩

আসল নাম শামসুন্নাহার স্মৃতি ডাক নাম পরীমনি।পেশা মডেল এবং অভিনেত্রী। জন্মস্থান সাতক্ষীরা, খুলনা, বাংলাদেশ। জন্ম তারিখ ২৪ শে অক্টোবর ১৯৯২ সাল বর্তমান বয়স ৩০ বছর। উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি ওজন ৫৫ কেজি। জাতীয়তা বাংলাদেশী ধর্ম ইসলাম ধর্ম। পরিমনির প্রিয় শখ ভ্রমণ করা এবং কেনাকাটা করা। পরীমনি শিক্ষা জীবন সাতক্ষীরা একটি সরকারি কলেজে পড়ালেখা করেন।-Pori Moni Koto Takar Malik

শিক্ষাগত যোগ্যতা বাংলা বিষয়ে স্নাতক। আত্মপ্রকাশ চলচ্চিত্র, তার প্রশং সিনেমা ভালোবাসা সীমাহীন ২০১৫ সালে তা মুক্তি পায়। তার প্রথম বয়ফ্রেন্ড তামিম হাসান ছিলেন সাংবাদিকতা।২০১৯ সালে ১৪ ফেব্রুয়ারি তারা বিয়ে করেন। পরীমনি প্রতিটি ছবির জন্য ৩ থেকে ৬ লক্ষ টাকা পর্যন্ত নিয়ে থাকে। পরিমনির ঢাকাতে অনেকগুলো বাড়ি এবং ফ্ল্যাট রয়েছে। এবং তার বেশ কয়েকটি দামী দামী গাড়ি রয়েছে। পরিমনির মা মারা গেছে যখন পরীর বয়স ছিলেন ৩ বছর। তার বাবা একজন ব্যবসায়ী ছিলেন।

তিনিও পরিবারের মায়া ত্যাগ করে ২০১২ সালে ইন্তেকাল ফরমান।তারপর পরি মনি তার নানা নানুর বাড়িতে থেকে বড় হয়। তিনি ২০১২ সালে উচ্চ মাধ্যমিক পাস করায় মডেলিং দিয়ে তার ক্যারিয়ার শুরু করেছিলেন। তারপর তিনি বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং টিভি নাটকের অভিনয় করেন। তিনি মডেলিং থেকে ছোট পর্দায় তারপর রূপালী বড় পর্দায় অভিনয় শুরু করে।

পেশা অভিনেত্রী
মোট সম্পদ৫৩ কোটি টাকা
মাসিক বেতন ১ কোটি টাকা
বাৎসরিক আয় ৭ কোটি টাকা
বয়স ৩০ বছর
জন্মস্থান সাতক্ষীরা

পরীমনি অনেক ভালো নাচতেও পারতেন, বিভিন্ন অনুষ্ঠানে নৃত্য পরিচালনা করে থাকতেন এই পরী।তার প্রথম চলচ্চিত্র ও রানা প্লাজা প্রস্তাবিত সময়ে বাংলাদেশে মুক্তি পায়নি কারণ দেশের সেন্সর বোর্ড সিনেমাটি অনুমতি দিতে রাজি ছিল না। ছবিটি রানা প্লাজা বিপর্যয়ের ভিত্তিতে রূপান্তরিত হয়েছিল। এবং সেন্সর বোর্ড অনুভব করেছিলেন যে দেশের মানুষ এই দুর্যোগ সম্পর্কে ভুল ধারণা অনুভব করতে পারে।

আরো দেখুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *