Your Website
Dev

দেব কত টাকার মালিক

ভারতের বাংলা চলচ্চিত্র জগতের একটি উজ্জ্বল নক্ষত্র হল দেব। তিনি আজ আর থেকে আসি সকলের মনের মাঝে জায়গা করে নিয়েছে নিজের কর্মকিশীলতা দিয়ে। বিশেষত তার পুরুষ ফ্যান এর তুলনায় মহিলা ফ্যান এরসংখ্যায় বেশি। যদিও দেব নামে তিনি আমাদের কাছে বেশি পরিচিত তবে তবে তার আসল নাম দীপক অধিকারী, তিনি ২৫ ডিসেম্বর ১৯৮২ সালে মহেশখালী নামে কেশপুরের এক গ্রামে জন্মগ্রহণ করেন।Dev Koto Takar Malik

তার পিতার নাম গুরু অধিকারী, ও মাতার নাম মৌসুমী অধিকারী, দেবের বোনের নাম দিপালী দেব, নিজের ছোটবেলার বেশিরভাগ সময় কাটিয়েছেন চন্দ্রকনায়।তিনি বান্দ্রার পুরস্তম হাই স্কুল থেকে পড়াশোনা করেন ও পরে পুনের বিদ্যাপীঠ বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার অ্যাপ্লিকেশনের ওপর ডিপ্লোমা ডিগ্রী অর্জন করেন।

পড়াশোনা শেষ করার পর তিনি সিনেমায় অভিনয় করতে আগ্রহী হন। তার প্রথম আত্মপ্রকাশ ঘটে আব্বাস মুস্তানের তারজান দ্যা ওয়ান্ডার কার সেটে।এরপর দেখি স্বর্ণমিত কাপড় এক্টিং একাডেমি হতে অভিনয়ে কোর্স করেন। অভিনয় শেখার পর ২০০৫ সালে বাংলা চলচ্চিত্র জগতে প্রবেশ করে অগ্নি শপথ সিনেমার হাত ধরে। এটি ছিল তার বাংলা সিনেমা জগতের প্রথম ডেবিট।

পেশাঅভিনেতা
মাসিক বেতন২৫  লক্ষ রুপি
বাৎসরিক আয় ৩ কোটি রুপি
মোট সম্পদ৭৫ কোটি রুপি
জন্মস্থানকেশপুর

এরপর তিনি রবি কি না কি পরিচালিত আই লাভ ইউ ছবিতে অভিনয় করেন এবং এই ছবিটি থেকে প্রচুর সাফল্য লাভ অর্জন করেন। বাংলা সিনেমাতে কাজ করার পাশাপাশি অভিনেতাদের লোকসভা পার্লামেন্টের একজন সদস্য ২০১৪ সালে তিনি রাজনীতিতে যোগ দেন। ২০১৪ সালের লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী হয়ে ঘাটাল থেকে ভোটে দাঁড়ান এবং প্রচুর ভোটে জয়লাভ করেন।

অভিনেতার নির্বাচনে অংশগ্রহণ করার জন্য মানুষের কিছু মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়। পশ্চিমবঙ্গ ইলেকশন তথ্যবাদের দেবের সম্পদের পরিমাণ ৩১ কোটি টাকা এই পরিমাণ সম্পদ নিয়েই তিনি রাজ্যের দ্বিতীয় ধনী সংসদ নির্বাচিত হয়েছেন। এছাড়া চলচ্চিত্রে তিনি প্রতিটি ছবির জন্য ৩০ থেকে ৪০ লক্ষ রুপি পর্যন্ত নেন। তার মোট ইনকাম ৭৫ কোটি রুপি।

আরো দেখুনঃ 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top