তামিম ইকবাল কত টাকার মালিক 2023

তামিম ইকবাল ১৯৮৯ সালের ২০ শে মার্চ বাংলাদেশের চট্টগ্রামে জন্মগ্রহণ করেন। বাংলাদেশের একসময়ের জনপ্রিয় ক্রিকেটার আকরাম খান তার চাচা। এবং আরেক জনপ্রিয় ক্রিকেটার নাফিস ইকবাল তার ভাই। তামিম ইকবাল বাংলাদেশের একজন ড্যাসিং ওপেনার। জনপ্রিয় ক্রিকেটার তামিম ইকবাল কে সবাই চিনলেও তিনি ম্যাচ প্রতি কত টাকা পেয়ে থাকেন এবং তার মোট সম্পদের পরিমাণ কত তা হয়ত লাখ কোটি ভক্ত দের মাঝে অনেকেই ভালো করে জানেন না। আমাদের আজকের পোস্টে তামিম ইকবালের মোট সম্পদের বিস্তারিত তথ্য উপস্থাপন করা হবে।-Tamim Iqbal Net Worth

তামিম ইকবাল কত টাকার মালিক

তামিম ইকবাল ২০১৮ সাল পর্যন্ত বিসিবি থেকে প্রতি মাসে ৪ লক্ষ টাকা বেতন পেতেন। তবে বর্তমানে তিনি বিসিবি থেকে মাসে ৬ লক্ষ ৩০ হাজার টাকা বেতন পেয়ে থাকেন। বিসিবি থেকে এই মাসিক বেতনের বাইরে ও তিনি ম্যাচ প্রতি ৩০ হাজার টাকা থেকে শুরু করে দুই লক্ষ টাকা পর্যন্ত ম্যাচ ফি পেয়ে থাকেন।

তামিম ইকবাল টেস্ট খেলার জন্য ম্যাচ প্রতি প্রায় ২ লক্ষ টাকা সম্মানী পেয়ে থাকেন। তামিম ইকবাল ওয়ানডে ম্যাচ খেলার জন্য ম্যাচ প্রতি এক লক্ষ বিশ হাজার টাকা সম্মানী পেয়ে থাকেন। তিনি টি-টোয়েন্টি ম্যাচ খেলার জন্য প্রতি ম্যাচে এক লক্ষ টাকা পর্যন্ত সম্মানী পেয়ে থাকেন।

পেশা ক্রিকেটার
মোট সম্পদ৩০ কোটি টাকা বা
৩ মিলিয়ন ডলার
মাসিক বেতন ৫ লক্ষ+
বাৎসরিক আয় ৫৩ লক্ষ+
বয়স ৩৩ বছর
জন্মস্থান চট্রগ্রাম

তামিম ইকবাল বিসিবি থেকে বছরে সর্বোচ্চ প্রায় ৫৩ লক্ষ টাকা পর্যন্ত আয় করে থাকেন। তামিম ইকবাল এখন পর্যন্ত বিপিএল থেকে মোট চার কোটি ১৫ লক্ষ টাকা পর্যন্ত আয় করেছেন।

তিনি বিজ্ঞাপনে কাজ করার জন্য বিজ্ঞাপন প্রতি ২৫ লক্ষ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ 35 লক্ষ টাকা পর্যন্ত পেয়ে থাকেন। বিভিন্ন প্রতিষ্ঠানে ব্রান্ড এম্বাসেডর এর জন্য বাৎসরিকভাবে ৪৫ লক্ষ টাকা থেকে শুরু করে ৬০ লক্ষ টাকা পর্যন্ত সম্মানী পেয়ে থাকেন।

তার চট্টগ্রামে ১ কোটি টাকার একটি বাড়ি ছাড়াও ঢাকায় দুই কোটি ৭৫ লক্ষ টাকার একটি বাড়ি রয়েছে। তার মোট পাঁচ কোটি টাকার স্থাবর সম্পত্তি রয়েছে।

তামিম ইকবালের গাড়ির কালেকশনে রয়েছে মার্সিডিজ কালো রঙের গাড়ি এবং প্রাডো সিরিজের গাড়িসহ মোট তিনটি গাড়ি রয়েছে। তামিম ইকবালের এই তিনটি গাড়ির আনুমানিক মূল্য প্রায় ২ কোটি ৫ লক্ষ টাকা।বর্তমানে তামিম ইকবালের ব্যাংক ব্যালেন্স এবং পার্সোনাল ইনভেস্ট মিলিয়ে প্রায় ৩০ কোটি টাকার সম্পদ রয়েছে। তামিম ইকবাল ঢাকায় এবং চট্টগ্রামে অনেক অসহায় নিঃস্ব মানুষের জন্য কাজ করেছেন। ব্যক্তিগত জীবনে তিনি অনেক মানুষকে সহায়তা করে থাকেন। আমরা তার সর্বাঙ্গীণ সফলতা কামনা করি।

পোস্টটি ভালো লেগে থাকলে বন্ধুদের সাথে শেয়ার করার অনুরোধ রইলো। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *