সাকিব আল হাসান কত টাকার মালিক 2023

সাবিক আল হাসান বাংলাদেশ ক্রিকেটের এক জীবন্ত কিংবদন্তি। বলা হয়ে থাকে, “বাংলাদেশের জান, বাংলাদেশের প্রাণ সাকিব আল হাসান”। আমাদের আজকের পোস্টে আপনাদের জন্য থাকছে এই সাকিব আল হাসান এর সম্পদের বিস্তারিত। ক্রিকেটার সাকিব আল হাসান এর বাইরেও তার পরিচিতি বিস্তৃত। ব্যাবসায়ী সাকিব আল হাসান সম্পর্কেও তার রয়েছে ব্যাপক খ্যাতি।

সাকিব আল হাসান কত টাকার মালিক এই বিষয়ে প্রতিদিন বহু মানুষ অনলাইনে সার্চ করে থাকেন। ক্রিকেটার সাকিব আল হাসান ক্যামন সম্পদ অর্জন করেছেন তার ক্যারিয়ার এ, সেই সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে আমাদের এখানে। আপনি যদি একজন ক্রিকেট প্রেমী হয়ে থাকেন তাহলে অবশ্যই সাকিব কে পছন্দ করবেন বা তার সম্পর্কে জানতে চাইবেন। বাংলাদেশের ক্রিকেট কে রিপ্রেজেন্ট করেন বিশ্ববিখ্যাত এই অলরাউন্ডার। চলুন দেখে নেয়া যাক তার সম্পদের ইতিহাস। -Shakib Al Hasan Net Worth

সাকিব আল হাসান কত টাকার মালিক

সাকিব আল হাসানের ইনকাম সোর্স শুধুমাত্র ক্রিকেট নয়। ঘরোয়া লীগের পাশাপাশি, আইপিএল এবং বিভিন্ন আন্তর্জাতিক টুর্নামেন্ট কোন আসরেই তিনি বাদ যান না। নিজের ট্যালেন্ট এর মাধ্যমে যায়গা করে নেন সব ধরণের লীগেই। এসব ম্যাচে তিনি যথেষ্ট আর্নিং করে থাকেন। এছাড়া তার রয়েছে বেশ কিছু বিজনেস প্লাটফর্ম। এমন অনেক ব্যাবসা রয়েছে যেগুলো এখনো অপ্রকাশিতই রয়েছে।

Shakib Al Hasan

সাকিব আল হাসান বিভিন্ন কোম্পানীর এডভার্টাইজিং করেও যথেষ্ট অর্থ উপার্জন করে থাকেন। এছাড়া আন্তর্জাতিক বিভিন্ন সংস্থার শুভেচ্ছাদূত হিসেবে নিয়োজিত রয়েছেন তিনি। রাজধানী সহ সারা দেশেই রেস্টুরেন্ট, কনভেনশন হল/কমিউনিটি সেন্টার সহ অগণিত বিজনেস রয়েছে তার। কাকড়ার ব্যাবসায় তিনি ব্যাপক সাফল্য অর্জন করেছেন। এছাড়া সম্প্রতি সোনার বিজনেস, এনজিও সহ অসংখ্যা ব্যাবয়ার প্রসার তিনি ঘটিয়েই চলেছেন।

মোট সম্পদ ৪০ মিলিয়ন ডলার বা
চারশ কোটি টাকা
মাসিক ইনকাম ৩৩ লক্ষ +
পেশা ক্রিকেটার
বয়স ৩৫ বছর
বাৎসরিক আয় ৪ কোটি +

সাকিব আল হাসান এর মোট সম্পদের পরিমাণ কখনোই হিসেব করে বের করা সম্ভব নয়। এই বিষয়ে সঠিক ধারণা কেবল তিনি নিজে এবং তার ব্যাক্তিগত ম্যানেজার জানেন। তবে বিভিন্ন সময় পত্রপত্রিকায় তার সম্পদের কিছু হিসেব উঠে এসেছে। এসব বিবেচনা করলে তার সম্পদের কিছুটা ধারণা পাওয়া যায়। প্রতিনিয়ত তিনি যে মুনাফা বা বেতন পাচ্ছেন সেটি আবার কোন না কোন বিজনেস এ ইনভেস্ট করে চলেছেন। অর্থাৎ তার সম্পদ দিন দিন লাফিয়ে লাফিয়ে বেড়েই চলেছে।

আমাদের আজকের পোস্টে সাকিব আল হাসানের ইনকামের কিছুটা বর্ণনা  করা হয়েছে। আপনি যদি সাকিব আল হাসানের ফ্যান হয়ে থাকেন তাহলে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে দেখুন। আশা করি এখান থেকেই সাকিব আল হাসান কত টাকার মালিক সেটি ধারণা পেয়ে যাবেন। এছাড়া আপনাদের কোন মতামত থাকলে অবশ্যই কমেন্ট করে আমাদের জানান।

পোস্টটি ভালো লেগে থাকলে বন্ধুদের সাথে শেয়ার করার অনুরোধ রইলো। 

আরো দেখুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *