ডিপজল কত টাকার মালিক 2023

মনোয়ার হোসেন ডিপজল নামটি শুনলেই বাংলা সিনেমার ডিপজলের বাংলা অনেক হাস্যরসাত্মক কমেডি ধর্মী ডায়লগ এর কথা মনে পড়ে যায়। সকল বয়সী মানুষের কাছেই ডিপজলের এক ধরনের আলাদা গ্রহণযোগ্যতা রয়েছে। তিনি বাংলা সিনেমায় ভিলেন হিসেবেই আবির্ভূত হয়েছিলেন। ভিলেনের মাঝে তার চাহিদা এবং তারকা খ্যাতি ছিল আকাশচুম্বী।-Dipjol Net Worth

ঢাকায় তার একটি আলিশান বাড়ি রয়েছে সেই বাড়িটির মূল্য প্রায় ৪ কোটি টাকা। তিনি তার মেয়ের বিয়েতে তার মেয়েকে ৩ কোটি টাকা মূল্যের একটি বাড়ি উপহার দিয়েছেন। তার মেয়েকে একটি mercedes ব্র্যান্ডের গাড়িও দিয়েছেন। ডিপজল একাধারে অভিনেতা প্রযোজক রাজনীতিবিদ এবং ব্যবসায়ী। তিনি অনেক সিনেমা প্রযোজনাও করেছেন। তার দুটি সিনেমা হল রয়েছে। সেখানে একটি সিনেমা হলে থেকে তিনি প্রতি বছর প্রায় ২০ লক্ষ টাকা পর্যন্ত আয় করে থাকেন।

মনোয়ার হোসেন ডিপজল কত টাকার মালিক

পেশা অভিনেতা, প্রযোজক,
লেখক, রাজনীতিবিদ এবং ব্যবসায়ী
মোট সম্পদ২ মিলিয়ন ডলার বা
২০ কোটি টাকা
মাসিক বেতন _
বাৎসরিক আয় ৬০ লক্ষ+
বয়স ৬৪ বছর
জন্মস্থান মিরপুর, ঢাকা

এছাড়া ডিপজল পরিবহনে রয়েছে ২৬০ টিরও অধিক বাস।  উপরিউক্ত সকল তথ্য অনলাইন বিভিন্ন মাধ্যম হতে সংগৃহীত। এখানে উল্লেখিত তথু শুধুমাত্র আইডিয়া পাওয়ার জন্য উপস্থাপন করা হয়েছে। এটি কোনভাবেই সমাপনি তথ্য নয়। আশা করি ডিপজল কত টাকার মালিক এ সম্পর্কে আপনাদের ধারণা হয়ে গেছে। আমাদের সাইটে অন্যান্য সেলেব্রিটি দের সম্পদের বিবরণ দেখুন।

পোস্টটি ভালো লেগে থাকলে সবার সাথে শেয়ার করার অনুরোধ রইলো।

আরো দেখুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *