Your Website
Apu Biswas Koto Takar Malik

অপু বিশ্বাস কত টাকার মালিক

অপু বিশ্বাস একজন বাংলাদেশী অভিনেত্রী, উপস্থাপক এবং মডেল। তিনি ২০০৫ সালে চলচ্চিত্রে অভিষেক করেন এবং এক দশকের বেশি সময় ধরে একজন সফল অভিনেত্রী হিসেবে কাজ করেছেন। তিনি তার অভিনয়ের মাধ্যমে প্রচুর অর্থ উপার্জন করেছেন।-Apu Biswas Koto Takar Malik

অপু বিশ্বাসের মোট সম্পদের পরিমাণ প্রায় ১০ কোটি টাকা। এই সম্পদে রয়েছে তার ঢাকায় একটি ফ্ল্যাট, একটি গাড়ি, বিভিন্ন বিনিয়োগ এবং তার অভিনয় থেকে আয়।

অপু বিশ্বাসের জীবন বৃত্তান্ত

অপু বিশ্বাস ১৯৮০ সালের ১৮ আগস্ট বাংলাদেশের রাজশাহীতে জন্মগ্রহণ করেন। তার বাবা একজন ব্যবসায়ী এবং মা একজন গৃহিণী। তার একটি বোন আছে।

অপু বিশ্বাস ২০০৫ সালে চলচ্চিত্রে অভিষেক করেন। তার প্রথম চলচ্চিত্র ছিল “কোটি টাকার কাবিন”, যেখানে তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করেন। এই চলচ্চিত্রটি ব্যবসাসফল হয় এবং অপু বিশ্বাস একজন তারকা হয়ে ওঠেন।

অপু বিশ্বাসের উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে “কোটি টাকার কাবিন”, “পিতার আসন”, “চাচ্চু”, “দাদীমা”, “মেশিনম্যান”, “কাবিননামা”, “আশিকী”, “হিরো ৪২০”, “বাদশা দ্য ডন”, “প্রেমী ও প্রেমী”, “ধ্যাততেরিকি”, “শাহেনশাহ”, “প্রেমই ভালোবাসা”, “প্রেমিকা”, “অ্যাডভেঞ্চার অব সুন্দরবন”, “বিদ্রোহী”, “গলুই” ইত্যাদি।

অপু বিশ্বাসের ক্যারিয়ার

অপু বিশ্বাস ২০০৫ সাল থেকে একজন সফল অভিনেত্রী হিসেবে কাজ করছেন। তিনি প্রায় ১০০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি তার অভিনয়ের জন্য বিভিন্ন পুরস্কার জিতেছেন, যার মধ্যে রয়েছে তিনটি মেরিল-প্রথম আলো পুরস্কার এবং একটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

অপু বিশ্বাসের ব্যক্তিগত জীবন

অপু বিশ্বাস ২০০৮ সালে নায়ক শাকিব খানকে গোপনে বিয়ে করেন। ২০১৭ সালে একটি টেলিভিশনে সরাসরি সাক্ষাৎকারে অপু বিশ্বাস শাকিব খানের সঙ্গে তার বিয়ের কথা প্রকাশ করেন। বিয়ের পর ২৭ সেপ্টেম্বর ২০১৬ সালে কলকাতায় তাদের পুত্র সন্তান আব্রাম খান জয় জন্মগ্রহণ করে। শাকিব খান ২০১৭ সালের ২২ নভেম্বর বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি তাদের বিবাহবিচ্ছেদ হয়।

অপু বিশ্বাসের সম্পদের উৎস

অপু বিশ্বাসের সম্পদের প্রধান উৎস হল তার অভিনয় থেকে আয়। তিনি প্রতিটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য প্রচুর অর্থ পান। এছাড়াও, তিনি বিভিন্ন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন এবং বিভিন্ন অনুষ্ঠানে উপস্থাপনা করেন।

অপু বিশ্বাস তার সম্পদ দিয়ে ঢাকায় একটি ফ্ল্যাট এবং একটি গাড়ি কিনেছেন। তিনি বিভিন্ন বিনিয়োগে অর্থ দিয়েছেন। তিনি তার পুত্র আব্রাম খানের জন্যও অর্থ সঞ্চয় করছেন।

আরো দেখুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top