Your Website
Soumya Sarkar Koto Takar Malik

সৌম্য সরকার কত টাকার মালিক

সৌম্য শান্ত সরকার ডাকনাম সৌম্য। তিনি ২৫ ফেব্রুয়ারি ১৯৯৩ সালে বাংলাদেশের সাতক্ষীরা জেলায় একটি মধ্যবিত্ত পরিবারের জন্মগ্রহণ করেন। তার বাবার নাম কিশোর মোহন সরকার এবং মায়ের নাম নমিতা রানী সরকার। তিন ভাইয়ের মধ্য সৌম্য সবার ছোট। তারপর তোমার উচ্চতা ছয় ফুট। সৌম্য সরকার সাতক্ষীরার সরকারি বালক বিদ্যালয় পড়াশোনা করেছেন এবং সেখান থেকেই এসএসসি পাস করেছেন।-Soumya Sarkar Koto Takar Malik

বর্তমানে তিনি বিসিবি থেকে প্রতি মাসে প্রায় তিন লক্ষ টাকা পান। এছাড়াও তিনি অনেকগুলো ব্যান্ড এর অ্যাড এ কাজ করে ভালো টাকা আয় করেছেন। সৌম্য সরকার একজন বাম হাতে ব্যাটসম্যান এবং তার বোলিং এর ধরন ডানহাতে মিডিয়াম ফাস্ট। বিকেএসপিতে নানান বয়স ভিত্তিক খেলার পর তিনি চার অক্টোবর ২০১০ সালে ঘরোয়া প্রথম শ্রেণীর ক্রিকেটে খুলনা বিভাগের বিপক্ষে ঢাকা বিভাগে অভিষেক করেন।এরপর তিনি ২০১০ সালে নিউজিল্যান্ডে অনুষ্ঠিত আইসিসি অনূর্ধ্ব ১৯ ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশ দলের সদস্য ছিলেন।

সৌম্য সরকার কত টাকার মালিক

পেশা ক্রিকেটার 
মোট সম্পদ৫৩ কোটি টাকা 
মাসিক ইনকাম ৩ লক্ষ+ 
বাৎসরিক আয় ৪০ লক্ষ+ 
জন্মস্থান সাতক্ষীরা জেলা

সৌম্য সরকার ২৮ এপ্রিল ২০১৫ সালে পাকিস্তানের বিপক্ষে টেস্ট অভিষেক করেন এবং ১ই ডিসেম্বর ২০১৪ সালে জিম্বাবুয়ের বিপক্ষে ওডিআই অভিষেক করেন। এরপর ২৪ এপ্রিল ২০১৫ সালে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি অভিষেক করেন। সৌম্য এর বাবা কিশোরী মোহন সরকার ছিলেন সাতক্ষীরার সরকারি বালক বিদ্যালয় এর প্রধান শিক্ষক। তার ক্রিকেটের জার্নিটা শুরু হয় তার বাবার হাত ধরে। তার বাবাই তাকে বিকেএসপিতে ভর্তি করিয়ে দেন। বর্তমানে তিনি বাংলাদেশ ক্রিকেট দলের জন্য একটি সফল টপ অর্ডার ব্যাটসম্যান। আমরা তার সর্বাঙ্গীন সফলতা কামনা করছি।

আরো দেখুনঃ 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top