Your Website
Afran Nisho Koto Takar Malik

আফরান নিশো কত টাকার মালিক

বাংলাদেশী অভিনেতা ও মডেল আফরান নিশো। তার পুরো নাম আহম্মেদ ফজলে রাব্বি। তার বয়স ৪২ বছর। তিনি ১৯৮০ সালের ৮ ডিসেম্বর জন্মগ্রহণ করেন। তিনি টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় জন্মগ্রহণ করেন। আফরান নিশোর বাবার নাম মো. আবদুল হামিদ মিয়া। তিনি একজন মুক্তিযোদ্ধা এবং টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ফুসফুসে ক্যানসারজনিত রোগে ভুগে ১ অক্টোবর ২০২০ মৃত্যুবরণ করেন।- Afran Nisho Koto Takar Malik

আফরান নিশোর এক ভাই ও এক বোন রয়েছে।আফরান নিশো ধানমন্ডি সরকারি বালক বিদ্যালয় থেকে এস.এস.সি. পাস করেন এবং পরবর্তীকালে ঢাকা কলেজ থেকে এইচ.এস.সি. পরীক্ষায় উত্তীর্ণ হন। আফরান নিশোর দাম্পত্য সঙ্গীর নাম নাইজা মাহমুদ তৃশা। এবং তাদের একটি সন্তান রয়েছে। তিনি একজন বাংলাদেশী মডেল এবং টেলিভিশন অভিনেতা। ২০০৩ সাল থেকে তিনি ৮০০টিরও বেশি টেলিফিল্ম, ওয়েব সিরিজ এবং ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন।

বিশেষ করে আফরান নিশো নতুন নতুন রুপে পর্দায় উপস্থাপন করেন। এজন্যই ভক্তদের কাছে বেশ জনপ্রিয়। টিভি নাটক ″যোগ বিয়োগ″-এ অভিনয়ের জন্য ২০১৬ সালে মেরিল-প্রথম আলো পুরস্কার “সেরা অভিনেতা পুরস্কার পেয়েছেন। তিনি বাঁধন, আনিকা কবির শখ, নুসরাত ইমরোজ তিশা, ও মেহজাবিন চৌধুরী সহ অনেক অভিনেত্রীদের সাথে অভিনয় করেছেন। গাজী রাকায়াতের পরিচালনায় ঘরছাড়া নাটকের মধ্য দিয়ে এ ভুবনে আসেন তিনি।

আফরান নিশো ১১ কোটি টাকার মালিক

আফরান নিশো কত টাকার মালিক

পেশাঅভিনেতা
মাসিক ইনকাম২ লক্ষ টাকা
বাৎসরিক আয় ২৪ লক্ষ টাকা
মোট সম্পদ১৫ কোটি টাকা
জন্মস্থান টাঙ্গাইল, বাংলাদেশ

নিশো অভিনীত উল্লেখযোগ্য নাটকসমূহ হলঃ অপেক্ষার ফটোগ্রাফি, আঁধার ও আলো , বাদল দিনের প্রথম কদম ফুল, চলো না বৃষ্টিতে ভিজি, কায়াকর, লোটাকম্বল, বিয়ে পাগল,ইত্যাদি। ২০২১ সালের ঈদুল আজহায় আফরান নিশো অভিনীত নাটক ঘটনা সত্য নিয়ে চরম বিতর্ক তৈরি হয়। রুবেল হাসান নির্মিত এ নাটকে বিশেষ শিশু বা স্পেশাল চাইল্ডদের বাবা-মায়ের ‘পাপ কর্মের ফল’ বলে ভুল বার্তা দেওয়ার অভিযোগ ওঠে। পরে নাটকটি ইউটিউব চ্যানেল থেকে সরিয়ে নেওয়া হয়।

FAQs,

আফরান নিশো স্ত্রী
– ত্রিশা

আফরান নিশো উচ্চতা
– ৫ ফুট ৮ ইঞ্চি

আফরান নিশো জন্ম তারিখ
– ৮ ডিসেম্বর, ১৯৮০

আফরান নিশো বয়স কত
– ৪২ বছর

আফরান নিশো বাড়ি কোথায়
– টাঙ্গাইল এর ভূয়াপুর

আরো দেখুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top