Your Website
Prosenjit Chatterjee

প্রসেনজিৎ কত টাকার মালিক

৬০ বছর বয়সে এসেও যে নায়ক সিনেমার পর্দা কাঁপিয়ে যাচ্ছেন তিনি হচ্ছেন সুপারস্টার মেগা স্টার বুম্বাদাখ্যাত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এখন পর্যন্ত ২৯৬ টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি। শুধু সিনেমায় অভিনয় নয়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একাধিক সিনেমা রচনা এবং পরিচালনা করেছেন। সিনেমায় নায়ক হিসেবে ক্যারিয়ারের শুরুর দিকে প্রসেনজিৎ প্রতিটি সিনেমায় অভিনয়ের জন্য ২৫ থেকে ৩০ হাজার টাকার মত পারিশ্রমিক পেতেন। Prosenjit Chatterjee Koto Takar Malik

নায়ক হিসেবে কেরিয়ার শুরুর দুই বছর পর থেকে বাড়তে থাকে তার পারিশ্রমিক। ৩০হাজার থেকে ৫০হাজার তারপর ১ লক্ষ ২ লক্ষ এমন ভাবে বাড়তে থাকে তার পারিশ্রমিক। জনপ্রিয়তা বাড়ার সাথে সাথে তার পারিশ্রমিক ও বেড়েছে। জাজ এ ২ হাজার সাল পর্যন্ত তিনি প্রতিটি সিনেমায় অভিনয়ের জন্য ১০ থেকে ১২ লক্ষ টাকার মত পরিশ্রমিক নিতেন। এরপর থেকে তার পারিশ্রমিক আরো বেড়ে যায়। ২০০০ থেকে ২০১০ সাল পর্যন্ত তিনি প্রতিটি সিনেমায় অভিনয়ের জন্য ৩০ থেকে ৪০ লক্ষ টাকার মত পারিশ্রমিক নিতেন।

২০১০ সালের পর সেই পারিশ্রমিক যেন দ্বিগুণ হতে শুরু করে। ২০১০ থেকে তিনি ২০২০ পর্যন্ত এক একটি সিনেমার জন্য ৬০ থেকে ৮৫ লক্ষ টাকার মত পারিশ্রমিক নিয়েছেন। শুধু তাই নয় সিনেমায় কাজ করার জন্য এক কোটি টাকা পর্যন্ত পারিশ্রমিক নেয়ার রেকর্ড রয়েছে তার। সিনেমায় অভিনয় ছাড়াও বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন এবং স্টেজ শো এর মাধ্যমে আয় করে থাকেন তিনি। জানা যায় এ প্রতিবছর বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন এবং স্টেজ শো করে ১ কোটি টাকার বেশি আয় করে থাকেন। একজন অভিনেতার পাশাপাশি প্রসেনজিৎ একজন ভালো বিজনেসম্যান।

প্রসেনজিৎ কত টাকার মালিক

পেশা অভিনেতা
মোট সম্পদ৩১৮ কোটি টাকা
মাসিক বেতন ___
বাৎসরিক আয় ২ কোটি টাকা
জন্মস্থান কোলকাতা, ইন্ডিয়া

এখন পর্যন্ত একাধিক ব্যবসা সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। তিনি তার ব্যবসায় থেকেও বছরে অনেক টাকা আয় করে থাকেন। প্রসেনজিৎ বাস্তব জীবনে অনেক ভালো এবং সত একজন মানুষ। তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সঙ্গে যুক্ত রয়েছেন। প্রসেনজিৎ তার আয়ের বড় একটি অংশ মানুষকে সাহায্য করার কাজে ব্যয় করে থাকেন। ইন্টারনেটের একাধিক সূত্র থেকে পাওয়া তথ্যমতে এই মুহূর্তে প্রসেনজিৎ এর মোট সম্পদের পরিমাণ ৩১৮ কোটি টাকার সমান। আর তিনি হচ্ছেন কলকাতার বাংলা সিনেমার নায়কদের মধ্যে সবথেকে বেশি ধনী।

প্রসেনজিৎ এর গাড়ির কালেকশন

প্রসেনজিতের কালেকশনে রয়েছে মার্সিডিজ-বেঞ্জ, অডি এবং বি এম ডব্লিউ এর মত বিলাসবহুল সব গাড়ি।

 

আরো দেখুনঃ 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top