Your Website
Allu Arjun Net Worth

অল্লু অর্জুন কত টাকার মালিক

আজকে আমরা যাকে নিয়ে কথা বলবো তিনি অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন। তামিল নাড়ুর ছিনেমা বর্তমানে যতটা জনপ্রিয়তার জায়গায় পৌছেছে সেখানে আল্লু অর্জুনের অনেকটাই অবদান রয়েছে। তামিল সিনেমার কথা শুনলেই তরুণ তরুণীদের মুখে সবার আগে একটি নামই আসে এবং তিনি আর কেউ নন আল্লু অর্জুন।-Allu Arjun Net Worth

তিনি বর্তমানে অনেক জনপ্রিয় হয়ে উঠেছেন এবং ভারতীয় সিনেমার বাজারে যে তার কত চাহিদা তা আল্লু অর্জুন এর ছবি মুক্তি পেলেই বুঝা যায়। দর্শকদের ঢল নেমে যায় তাকে পর্দায় দেখার জন্য। আল্লু অর্জুনের জন্য ১৯৮০ সালের ৮ এপ্রিল তামিল নাড়ুর মাদ্রাস এ। তার নাম আল্লু অর্জুন হলেও তিনি আরও অনেক নামেই পরিচিত।

বানি, আল্লু অর্জুন, স্টাইলিশ স্টার এসব নামে তিনি বন্ধুদের কাছে পরিচিত। তার পিতার নাম আল্লু অরবিন্দ এবং মাতার নাম নির্মলা আল্লু। ভাই এর নাম আল্লু শিরিষ। তামিল বিখ্যাত নায়ক রাম রচণ হলেন তার ফুপাতো ভাই। পাওয়ান কোল্যান হলেন তার ছোট কাকা। তিনিও তামিল সিনেমার জনপ্রিয় নায়ক।

২০০১ সালে তার সিনেমার যাত্রা শুরু হয়। তার অভিনীত প্রথম সিনেমা হলো “ড্যাডি”। এতে তিনি গোপি চড়িত্রে অভিনয় করেন। ২০০৩ সালে তার গাংগু থ্রী সিনেমা টি মুক্তি পায়। এতে তিনি সিমাদ্রি চড়িত্রে অভিনয় করেন। আল্লু অর্জুন একমাত্র ভারতীয় অভিনেতা ফেসবুকে যার ১ কোটি অনুসারী আছে।

অল্লু অর্জুন ৫১১ কোটি টাকা র মালিক

২০১১ সালে আল্লু অর্জুন হায়দ্রাবাদের রাজনিতিবীদ এবং দক্ষিণ ভারতীয় চলচিত্রের গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতি তে এক যাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে স্নেহা রেড্ডি কে বিয়ে করেন। ২০১৩ সালে তাদের বিয়ে ভাঙ্গনের সুর উঠলেও তিনি সংবাদ মাধ্যমে বলের এর কোনো সত্যতা নেই।

২০১৪ সালের ৪ এপ্রিল আল্লু অর্জুন পুত্র সন্তানের পিতা হন। সন্তানের নাম রাখেন আয়ান। ২০১৬ সালের ২১ নভেম্বর আল্লু অর্জুন একটি মেয়ে সন্তানের জনক হন। বর্তমানে তিনি তার পরিবার এবং সিনেমা নিয়ে খুভ ব্যস্ত সময় পার করছেন। আল্লু অর্জুনের কথা শুধু তামিল ফিল্ম ইন্ডাস্ট্রি নয় বরং পুরো ভারত ফিল্ম ইন্ডাস্ট্রি জুড়ে তার নাম বহুল পরিচিত। তার অসাধারণ অভিনয়, স্টাইল দূর্দান্ত একশন এর মাধ্যমে তিনি অনেক জনপ্রিয়।

পোস্টটি ভালো লেগে থাকলে বন্ধুদের সাথে শেয়ার করার অনুরোধ রইলো। 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top