Your Website
Rohit Sharma koto takar malik

রোহিত শর্মা কত টাকার মালিক

রোহিত শর্মা – ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক, “হিটম্যান” খ্যাত এই ব্যাটসম্যান শুধু মাঠেই নয়, মাঠের বাইরেও তার ঝলকানি জীবনযাপনের জন্য পরিচিত। কিন্তু কত টাকার মালিক এই “হিটম্যান”? আজকের এই আর্টিকেলে আমরা রোহিত শর্মার সম্পদের পরিমাণ, আয়ের উৎস, এবং তার বিলাসবহুল জীবনযাত্রার এক ঝলক দেখব।

কত টাকার মালিক রোহিত?

বিভিন্ন সূত্র অনুযায়ী, রোহিত শর্মার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ২৮১ কোটি টাকা

রোহিত শর্মা আয়ের উৎস

  • ক্রিকেট: রোহিতের আয়ের প্রধান উৎস হল ক্রিকেট। বিসিসিআই-এর সাথে তার A+ ক্যাটাগরির চুক্তি রয়েছে, যার মাধ্যমে তিনি বছরে ৭ কোটি টাকা পান। এছাড়াও ম্যাচ ফি, ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট, এবং আইপিএল থেকেও তিনি বিপুল পরিমাণ অর্থ উপার্জন করেন।
  • ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট: রোহিত শর্মা বেশ কয়েকটি জনপ্রিয় ব্র্যান্ডের প্রচারক। Oppo, Puma, Nissan, Maggi, Durex, Dream11, CEAT Tyres, and Edelweiss Mutual Fund-এর মতো ব্র্যান্ডের সাথে তার চুক্তি রয়েছে।
  • অন্যান্য: রোহিতের নিজস্ব একটি স্পোর্টস অ্যাকাডেমি রয়েছে, যা “Rohit Sharma Cricket Academy” নামে পরিচিত। এছাড়াও তিনি “Rohit Sharma 6” নামে একটি পোশাক ব্র্যান্ডের মালিক।

রোহিত শর্মা বিলাসবহুল জীবনযাপন

রোহিত শর্মা তার বিলাসবহুল জীবনযাপনের জন্য পরিচিত। মুম্বইয়ের ওরলি এলাকায় সমুদ্রের ধারে ৬,০০০ বর্গফুটের একটি অ্যাপার্টমেন্টে থাকেন। এই অ্যাপার্টমেন্টের মূল্য ৩০ কোটি টাকার কাছাকাছি। তার গাড়ির সংগ্রহে রয়েছে Lamborghini Huracan, BMW M5, and Audi R8-এর মতো বিলাসবহুল গাড়ি।

উপসংহার

ক্রিকেট মাঠে তার অসাধারণ পারফরম্যান্সের পাশাপাশি, রোহিত শর্মা তার ব্যবসায়িক দক্ষতার মাধ্যমেও তার সম্পদের পরিমাণ দ্রুত বৃদ্ধি করছেন।

আরো দেখুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top