Your Website
Naiza Mahmud Trisha Koto Takar Malik

নাইজা মাহমুদ তৃশা কত টাকার মালিক

আফরান নিশোর স্ত্রী নাইজা মাহমুদ ত্রিশা। তার সম্পর্কে বিস্তারিত তথ্য থাকছে আমাদের আজকের পোস্টে। ২০১১ সালে বিয়ে করেন এই দম্পতি। তাদের ঘরে একটি সন্তান রয়েছে। সেলিব্রিটিদের সংসারের নানান কলহ থাকলেও চমৎকার দৃষ্টান্ত নিয়ে সুন্দর ভাবে জীবন যাপন করছেন এই দম্পতি। নায়িকা মাহমুদৃষা অত্যন্ত সহজ সরল একজন মানুষ।-Naiza Mahmud Trisha Koto Takar Malik

নাটকের গুরু বলা হয় আফরান নিশো বস কে। তার সংসার যেন হাজারো সেলিব্রিটিদের কাছে অনুকরণীয়। সুন্দর এই দম্পতিদের জন্য আমাদের পক্ষ থেকে রইল অনেক অনেক শুভকামনা। বেশ কয়েক বছর প্রেম করার পরে তারা বিয়ে করেন। কিছু কিছু জায়গায় শোনা যায় তাদের প্রেমের সম্পর্ক ছিল ১১ বছর। বাস্তবে আফরান নিশোর স্ত্রী কোন মডেলের থেকে কম নয়।

তার সম্পর্কে অনলাইনে খুব কম তথ্যই পাওয়া যায়। আফরান নিশো তার স্ত্রীকে নিয়ে বেশি তথ্য অনলাইনে প্রদান করেননি। এছাড়া বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানসহ অন্যান্য অনুষ্ঠান গুলোতেও নিশো তার স্ত্রী কে তেমন আনেন নি। ক্যামেরার আরালেই রয়েছেন নাইজা মাহমুদ তৃশা। তার ব্যক্তিগত তহ্য সম্পর্কে অনলাইন এ তেমন কোন তথ্য পাওয়া যায় নি।

তাই পরবর্তী সময়ে এ বিষয়ে কোন তথ্য জানা গেলে আমরা আপডেট দিয়ে দেবো। নাইজা মাহমুদ তৃশা এর ইনকাম এবং সম্পদের কোন বিবিরণ উল্লেখযোগ্য নয়। তাই একজন সেলিব্রিটির স্ত্রী হিসেবে তিনি খুবই সাধারণ জীবন যাপন করেন। আমাদের পক্ষ থেকে তার সংসারের জন্য শুভকামনা রইলো।

আরো দেখুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top