Your Website
Afif Hossain Koto Takar Malik

আফিফ হোসেন কত টাকার মালিক

পুরো নাম আফিফ হোসেন ধ্রুব। বাংলাদেশ ক্রিকেটের নতুন এই নক্ষত্র জন্মগ্রহণ করেন ২২ সেপ্টেম্বর ১৯৯৯ সালে। আমাদের আজকের পোস্টে থাকছে বাঁ হাতি এই ব্যাটসম্যান অলরাউন্ডার আফিক হোসেন এর সম্পদ সম্পর্কে বিস্তারিত তথ্য। অনেক ক্রিকেটপ্রেমী রয়েছেন যারা আফিফ হোসেন কত টাকার মালিক কিংবা তার লাইফ স্টাইল কেমন তা জানতে চান। তাই আমাদের আজকের পোস্টে আফিফ হোসেনের বিস্তারিত তথ্য উপস্থাপন করা হলো।- Afif Hossain Koto Takar Malik

আফিফ হোসেন এর মূল স্যালারি হচ্ছে ১লক্ষ ৫০ হাজার টাকা। এটা তিনি বিসিবি থেকে প্রতি মাসে পেয়ে থাকেন। এছাড়া টেস্ট ম্যাচের জন্য তার ফি ধরা হয়েছে ৭ লক্ষ ১০ হাজার টাকার মতো। ওয়ান ডে ম্যাচের জন্য আফিফ হোসেন কে দিতে হয় ৩ লক্ষ ৬০ হাজার টাকা। এবং প্রতি টি২০ ম্যাচের জন্য তার চার্জ ধরা হয়েছে ২লক্ষ ৪০ হাজার টাকা।

আফিফ হোসেন কত টাকার মালিক

পেশা ক্রিকেটার
মোট সম্পদ১১ কোটি টাকা
মাসিক বেতন ১ লক্ষ ৫০ হাজার টাকা (বেসিক স্যালারি)
বাৎসরিক আয় ৩০লক্ষ টাকা+
জন্মস্থান খুলনা, বাংলাদেশ

১৯৯৯ সালে আফিফ হোসেন বাংলাদেশ এর খুলনা জেলায় জন্মগ্রহণ করেন। তার ডাক নাম ধ্রুব। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে ২০১৮ থেকে তিনি যোগ দেন। এছাড়া ২০১৬ এশিয়া কাপ টুর্নামেন্টে তিনি অনূর্ধ্ব ১৯ দলের সহ অধিনায়ক ছিলেন। বর্তমানে তার বয়স ২৩ বছর। আমাদের পোস্টে চেষ্টা করা হয়েছে আসিফ হোসেন এর সম্পদ এর বিস্তারিত তুলে ধরার।

আরো দেখুনঃ 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top