অনন্ত জলিল কত টাকার মালিক ২০২৩

আসল নামঃএম, এ জলিল অনন্ত ডাকনামঃ অনন্ত জলিল। পেশাঃনায়ক প্রযোজক এবং বিশিষ্ট ব্যবসায়ী।জন্মস্থানঃ মুন্সিগঞ্জ বাংলাদেশ। জন্ম তারিখ ১৭ এপ্রিল ১৯৭৮ সাল। ২০২৩ অনুযায়ী তার বয়স ৪৫ বছর। উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি। ওজন ৭২ কেজি।জাতীয়তাঃ বাংলাদেশী ধর্মঃ ইসলাম ধর্ম।-Ananta Jalil Koto Takar Malik

শিক্ষাজীবন স্কুল অনন্ত জলিল অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা থেকে। ইউনিভার্সিটিঃম্যানচেস্টার ইউনিভার্সিটি যুক্তরাষ্ট্র। শিক্ষাগত যোগ্যতাঃ বিবিএ এবং ফ্যাশন ডিজাইনিং। অনন্ত জলিল ২০১০ সালে খোজ দ্যা- সার্চ সিনেমার ঢালিউডের চলচ্চিত্রের মাধ্যমে যাত্রা শুরু করেন।

স্ত্রীঃআফিয়া নুসরাত বর্ষা অভিনেত্রী ২০১১ সাল থেকে বর্তমান পর্যন্ত। তার ২টি ছেলে রয়েছে। ইনকাম অনন্ত জলিল প্রতিটি ছবির জন্য ১ম অবস্থায় ২০-৪০ লক্ষ টাকা নিতেন। পরবর্তীতে তার বেশিরভাগ সিনেমার প্রযোজক তিনি নিজেই ছিলেন। ঢাকাতে অনন্ত জলিলের বেশ কয়েকটি বাড়ি এবং অনেকগুলো গাড়ি রয়েছে। আমিতো জলিল এর পূর্ব পরিচয় হলো তিনি একজন গার্মেন্টস ব্যায়সায়ী।

পেশা ব্যবসায়ী, অভিনেতা
মোট সম্পদ১০ মিলিয়ন ডলার বা
১০৫ কোটি টাকা
মাসিক বেতন ৩৩ লক্ষ টাকা
বাৎসরিক আয় ৪ কোটি টাকা
বয়স ৪৪ বছর
জন্মস্থান মুন্সীগঞ্জ

তিনি গার্মেন্টস ব্যবসার পাশাপাশি চলচ্চিত্র ব্যবসায় বিনিয়োগ করেন তার প্রযোজনা সংস্থার মাধ্যমে। অনন্ত জলিল সামাজিক কর্মকাণ্ডের অংশে হিসেবে ৩টি এতিমখানা নির্মাণ করেছেন অনন্ত জলিল। এছাড়াও সাভারে হেমায়েতপুরে ধল্লা গ্রামে ২৮ বিঘার উপর একটি বৃদ্ধাশ্রম তৈরী কাজ চলছে। তিনি ঢাকার হেমায়েতপুরে অবস্থিত বায়তুস শাহ জামে মসজিদ এর উন্নয়নের কাজে অবদান রাখছে।

আরো দেখুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *