ক্রিস্টিয়ানো রোনালদো কত টাকার মালিক 2023

ক্রিস্টিয়ানো রোনালদো বা CR7 ফুটবল ইতিহাসের এক অনন্য নাম। পর্তুগীজ এই প্লেয়ার কে এমন কোন ফুটবল প্রেমী নেই যে ভালোবাসেন না। তার খেলার ভক্ত রয়েছেন লাখো কোটি মানুষ। আমাদের আজকের পোস্টে আপনাদের জন্য থাকছে রোনালদো কত টাকার মালিক সেই তথ্য এবং তার মোট সম্পদের বিভিন্ন আপডেট তথ্য। আপনারা যারা ফুটবল পছন্দ করেন তারা নিশ্চই জানেন ২০২২ কাতার বিশ্বকাপ থেকে ইতিমধ্যেই বাদ পরেছে পর্তুগাল। কিন্তু সময়ের সাথে থেমে নেই তার ইনকাম।-Cristiano Ronaldo Net Worth

রোনালদোর সম্পদ দিন দিন বেড়েই চলেছে। বিশ্বের অন্যতম ফুটবল প্লেয়ার দের মধ্য একজন হচ্ছে এই পর্তুগীজ তারকা। বর্তমানে রোনালদো পর্তুগাল ন্যাশনাল ফুটবল টিমের হয়ে খেলছেন। তিনি ফুল ক্যারিয়ারে বেশ কয়েকটি ক্লাবের হয়ে খেলেছেন। তবে সম্প্রতি কাতার বিশ্বকাপের পর গুঞ্জন শোনা যাচ্ছে সোদৌর একটি ক্লাবে বিশাল অংকের পারিশ্রমিকে যোগ দিতে যাচ্ছেন। নিচে রইলো ক্রিস্টিয়ানো রোনালদো এর সম্পদের সর্বশেষ আপডেট। -Ronaldo Koto Takar Malik?

ক্রিস্টিয়ানো রোনালদো কত টাকার মালিক

পেশা ফুটবল প্লেয়ার
মোট সম্পদ৪৯০ মিলিয়ন ডলার বা
৫,১০৭ কোটি টাকা
মাসিক বেতন ৭ মিলিয়ন ডলার বা
৭৩ কোটি টাকা
বাৎসরিক আয় ৮৭৫ কোটি টাকা বা
৮৪ মিলিয়ন ডলার
বয়স ৩৭ বছর
জন্মস্থান পর্তুগাল

আমাদের আজকের পোস্টে ক্রিস্টিয়ানো রোনালদো এর টাকা সম্পর্কে বিস্তারিত লেটেস্ট তথ্য উপস্থাপন করা হয়েছে। আপনারা চাইলেই আমাদের TopFact ওয়েবসাইট থেকে অন্যান্য সকল সেলেব্রিটি দের টাকার পরিমান দেখে নিতে পারেন। আশা করি পোস্টটি আপনাদের ভালো লেগেছে। বন্ধুদের সাথে শেয়ার করে সবাইকে দেখার সুযোগ করে দিন।

পোস্টটি ভালো লেগে থাকলে বন্ধুদের সাথে শেয়ার করার অনুরোধ রইলো। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *