Your Website
Ziaul Faruq Apurba Koto Takar Malik

জিয়াউল ফারুক অপূর্ব কত টাকার মালিক

জিয়াউল ফারুক অপূর্ব ১৯৮৩ সালের ২৭ জুন বাংলাদেশের শরীয়তপুর জেলায় জন্মগ্রহণ করেন। তার মা ফিরোজা আহমেদ রাজশাহী বেতারের একজন শিল্পী ছিলেন। তার নানা রাজশাহী বেতারের একজন উপস্থাপক ছিলেন।- Ziaul Faruq Apurba Koto Takar Malik

অপূর্ব ঢাকার বসুন্ধরা আদর্শ স্কুল থেকে মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক শিক্ষা লাভ করেন। এরপর তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে ভর্তি হন। কিন্তু অভিনয়ের প্রতি তার আগ্রহের কারণে তিনি পড়াশোনা শেষ করেননি।

অপূর্ব পরিবার

অপূর্ব একজন মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা-মা দুজনেই চাকরিজীবী। তার বাবা একজন ব্যবসায়ী এবং মা একজন গৃহিণী। তার একটি ছোট বোন আছে।

জিয়াউল ফারুক অপূর্ব ক্যারিয়ার

অপূর্ব ২০০৫ সালে মডেলিং দিয়ে তার কর্মজীবন শুরু করেন। তিনি বিভিন্ন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। ২০০৭ সালে তিনি টিভি নাটকে অভিষেক করেন।

অপূর্বর অভিনীত প্রথম জনপ্রিয় নাটক ছিল “আমার সবকিছু তুমি”। এই নাটকে তার অভিনয় দর্শকদের কাছে প্রশংসিত হয়। এরপর তিনি একের পর এক জনপ্রিয় নাটকে অভিনয় করেন। তার উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে “আমার সবকিছু তুমি”, “ওগো নিশিতা”, “মায়ের চোখের জল”, “বুকের ভেতর আগুন”, “ভুল ভাঙা ভালোবাসা”, “একজন স্ত্রী” ইত্যাদি।

২০১০ সালে অপূর্ব চলচ্চিত্রে অভিষেক করেন। তার অভিনীত প্রথম চলচ্চিত্র ছিল “আমার প্রাণের প্রিয়া”। এই চলচ্চিত্রে তার অভিনয় দর্শকদের কাছে প্রশংসিত হয়। এরপর তিনি একের পর এক জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেন। তার উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে “আমার প্রাণের প্রিয়া”, “আমার অনামিকা”, “আমার বউ”, “প্রেম মানে না”, “প্রেমের গেরো”, “আমার হৃদয় তোমার জন্য”, “অগ্নি”, “তুমি আমার”, “অন্তহীন ভালোবাসা” ইত্যাদি।

জিয়াউল ফারুক অপূর্ব সম্পদ

অপূর্ব একজন সফল অভিনেতা। তিনি তার অভিনয়ের মাধ্যমে প্রচুর অর্থ উপার্জন করেন। তার মোট সম্পদের পরিমাণ প্রায় ৭৫ কোটি টাকা।

অপূর্ব অপূর্ব ব্যক্তিগত জীবন

অপূর্ব ২০১৬ সালের ৯ ডিসেম্বর সাদিয়া জাহান মিম নামে একজন ব্যবসায়ীর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের একটি মেয়ে আছে।

বিস্তারিত বিশ্লেষণ

জিয়াউল ফারুক অপূর্ব একজন প্রতিভাবান অভিনেতা। তিনি তার অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করেছেন। তিনি বাংলাদেশের নাটক ও চলচ্চিত্র ইতিহাসে একজন সফল অভিনেতা হিসেবে পরিচিত।

অভিনয়ের দক্ষতা

অপূর্বর অভিনয় দক্ষতা খুবই ভালো। তিনি বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে পারেন। তিনি একজন রোমান্টিক নায়ক, একজন অ্যাকশন হিরো, এমনকি একজন খলনায়ক চরিত্রেও অভিনয় করতে পারেন।

জনপ্রিয়তা

অপূর্ব বাংলাদেশের একজন জনপ্রিয় অভিনেতা। তিনি তার অভিনয়ের মাধ্যমে দর্শকদের কাছে খুবই জনপ্রিয়। তিনি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচুর অনুসারী।

সফলতা

অপূর্ব তার অভিনয়ের মাধ্যমে অনেক পুরস্কার অর্জন করেছেন। তার উল্লেখযোগ্য পুরস্কারের মধ্যে রয়েছে:

মেরিল-প্রথম আলো পুরস্কার (সেরা অভিনেতা) – ২০১০
বাচসাস পুরস্কার (সেরা অভিনেতা) – ২০১১
জাতীয় চলচ্চিত্র পুরস্কার (সেরা অভিনেতা) – ২০১৪
অভিষেক

জিয়াউল ফারুক অপূর্বর অভিনয়ের অভিষেক হয়েছিল ২০০৭ সালে। তিনি “আমার সবকিছু তুমি” নাটকে অভিনয় করেছিলেন। এই নাটকটিতে তার অভিনয় দর্শকদের কাছে প্রশংসিত হয়েছিল।

আরো দেখুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top