মিশা সওদাগর কত টাকার মালিক ২০২৩

মিশা সওদাগর বাংলাদেশ চলচ্চিত্রে এক পরিচিত মুখ শুরুতে মুখে সন্ধানের মাধ্যমে বাংলাদেশ চলচ্চিত্রে পা রাখেন। শুরুতে বাংলাদেশ চলচ্চিত্রে কয়েকটা চরিত্রে নায়কের অভিনয় করলেও ঢাকের ছবির ভিলেন হিসেবে তিনি দীর্ঘ সময় বাংলা সিনেমায় পর্দা কাঁপাচ্ছেন। বলছিলাম মিশা সওদাগরের কথা মিশা সওদাগর নিজের অভিনয় প্রতিভা দিয়ে তিনি প্রতিনিয়ত যেন নিজেকে হারিয়ে যাচ্ছে। মিশা সওদাগর বাংলা সিনেমার একটি ট্রেন্ড।- Misha Sawdagar Koto Takar Malik

ভিলেন মিশা সওদাগর টি সবাই চিনলেউ সবাই হয়তো জানে না মিশা সওদাগর কত টাকার মালিক। ১৯৮৬ সালে এফডিসি আয়োজিত নতুন মুখের সন্ধানে কার্যক্রমে নির্বাচিত হন মিশা সওদাগর ১৯৯০ সালে মিশা ছোটকু আহমেদ পরিচালিত চেতনার ছবিতে প্রথম নায়ক হিসেবে অভিনয় করেন তিনি এই ছবিতে অভিনয় করার জন্য তিনি ২০ হাজার টাকা পারিশ্রমিক পেয়েছিলেন তিনি। এরপর নতুন নতুন হিট সিনেমা মুক্তির পর থেকে

তারপর শ্রমিক বাড়তে থাকে ১৯৯০ সাল থেকে শুরু করে ১৯৯৯ সাল পর্যন্ত তিনি প্রতিটি ছবিতে অভিনয় করার জন্য ৫০ হাজার টাকা থেকে শুরু করে ১ লাখ টাকা পর্যন্ত পারিশ্রমিক নিতেন। যা ছিল তখনকার সময়ে ভিলেনদের মধ্যে সবচেয়ে বেশি পারিশ্রমিক। বর্তমানে যিনি সিনেমার প্রতি ১০ লাখ টাকা থেকে শুরু করে ৩০ লাখ টাকা পর্যন্ত পারিশ্রমিক নেন। সওদাগর বস নাম্বার ওয়ান ছবিতে অভিনয় করে আর সেই ছবিতে অভিনয় করার জন্য ৪০ লাখ টাকা পারিশ্রমিক নিয়েছেন।

মিশা সওদাগর কত টাকার মালিক

পেশা অভিনেতা
মোট সম্পদ৫ মিলিয়ন ডলার বা
৫২ কোটি টাকা
মাসিক বেতন ____
বাৎসরিক আয় ____
বয়স ৫৭ বছর
জন্মস্থান ঢাকা

তবে তার প্রযোজিত সিনেমার একটি লাভের অংশ তিনি পেয়ে থাকেন। মিশা সওদাগর এ পর্যন্ত ৮ শতাধিক সিনেমাতে অভিনয় করেছেন। যার রীতি মত রেকর্ড, মিশা সওদাগর বিজ্ঞাপনে কাজ করার জন্য ১ লক্ষ টাকা পর্যন্ত পারিশ্রমিক নিয়ে থাকেন। মিশা সওদাগর ২০১৪ সালে এক বছরে আয় করেছেন সর্বোচ্চ ৫ কোটি টাকা আয় করেছেন তিনি। সিনেমার বাইরেউ তিনি একজন ব্যবসায়ী ব্যবসা থেকে তিনি প্রতিবছর অনেক টাকা আয় করে থাকেন।

মিশা সওদাগরের প্রাডো এবং মার্সিডিজ ব্যান্ডের ২টি গাড়ি রয়েছে। যার বর্তমান বাজার মূল্য ২ কোটি টাকা। ঢাকার উত্তরায় নিশা সওদাগরের ১০ কোটি টাকা মূল্যের একটি বাড়ি রয়েছে। বর্তমানে স্থাবর অস্থাবর সম্পত্তি মিলিয়ে মিশা সওদাগরের ৫০ কোটি টাকার সম্পত্তি রয়েছে।

আরো দেখুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *