মোস্তাফিজুর রহমান কত টাকার মালিক ২০২৩

আসল নাম মুস্তাফিজুর রহমান ডাকনাম ফ্রিজ কাটার মাস্টার। জন্মতারিখ ৬ সেপ্টেম্বর ১৯৯৫ সাল বয়স ২৫ বছর উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি ওজন ৬৭ কেজি। জাতীয়তা বাংলাদেশী ধর্ম ইসলাম ধর্ম জন্মস্থান কালীগঞ্জ সাতক্ষীরা খুলনা বাংলাদেশ পেশা বাংলাদেশী ক্রিকেটার মিডিয়াম ফাস্ট বোলার তার আত্মপ্রকাশ ঘটে জাতীয় পার্শ্ব বাংলাদেশ টেস্ট অভিষেক ক্যাপ(৭৮) জুলাই ২০১৫ বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। এবং ওডিআই অভিষেক ক্যাপ (১১৮) ১৮ই জুন ২০১৫ বাংলাদেশ বনাম ভারত।-Mustafizur Rahman Koto Takar Malik

টি-২০ আই অভিষেক ক্যাপ(৪৪)২৪শে এপ্রিল ২০১৫ বাংলাদেশ বনাম পাকিস্তান। তার পরিবারের মধ্যে পিতা আবুল কাশেম গাজী, মাতা মাহমুদা খাতুন, ভাই মোখলেছুর রহমান। বৈবাহিক অবস্থা বিবাহিত স্ত্রী সামিয়া পারভীন। মোস্তাফিজুর রহমানের ইনকামের কথা বলতে গেলে মূল্য ১০-১১ মিলিয়ন ডলার। মুস্তাফিজুর রহমান সাধারণ ব্যাটসম্যান বাম হাতে করে থাকে মিডিয়াম ফাস্ট ভূমিকা বোলার।

মোস্তাফিজুর রহমান এর প্রিয় খাবার চিকেন বাটার masala চিকেন টিক্কা পিজ্জা ইয়োলো ডাল গুলব জামুন ও রসোগোল্লা। মুস্তাফিজুর রহমানের প্রধান শখ মাছ ধরা। অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা লাভ করেছেন এই মোস্তাফিজু।প্রতিমাসে মুস্তাফিজুর রহমান বিসিবি থেকে ৩লক্ষ টাকা পেয়ে থাকেন। এবং সে প্রতি ম্যাচের জন্য প্রায় ৬০ হাজার টাকা পেয়ে থাকে।

পেশা ক্রিকেটার
মোট সম্পদ ১৩৭ কোটি টাকা
মাসিক বেতন ৩ লক্ষ +
বাৎসরিক আয়দেড় কোটি +
বয়স ২৭ বছর
জন্মস্থান সাতক্ষীরা

ওয়ানডে ম্যাচ ওয়ানডে ম্যাচের জন্য তিনি প্রতি ম্যাচে ১ লক্ষ টাকা পেয়ে থাকেন।টেস্ট ম্যাচ শুধুমাত্র টেস্ট ম্যাচের জন্য মুস্তাফিজুর রহমান প্রতি ম্যাচে ১লক্ষ ১০ হাজার টাকা পেয়ে থাকে। টি-২ টি ম্যাচ টি খেলার জন্য প্রতি ম্যাচে তিনি ৭০ হাজার টাকা নিয়ে থাকেন। বিসিবি থেকে বাৎসরিক ভাবে৩৪ লক্ষ টাকা পেয়ে থাকেন। বিপিএল বাংলাদেশে যায় একটি বাংলাদেশ যা থেকে প্রতি সিজনে মোস্তাফিজুর রহমান ৯০ লক্ষ টাকা পেয়ে থাকেন। আইপিএল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ যা থেকে প্রতি সিজনে ৪০লক্ষ টাকা আয় করে থাকেন।

আরো দেখুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *