Your Website
Fact About Ananta Jalil

সফল ব্যাবসায়ী অনন্ত জলিল সম্পর্কে অজানা তথ্য

অনন্ত জলিল। বাংলাদেশের চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেতা, পরিচালক এবং প্রযোজক। তিনি তার অ্যাকশন এবং রোমান্টিক সিনেমা দিয়ে দর্শকদের মন জয় করে চলেছেন। কিন্তু এই সফল অভিনেতার সম্পর্কে অনেকেই জানেন না যে তিনি একজন সফল ব্যবসায়ীও।- Fact About Ananta Jalil

অনন্ত জলিল ১৯৭২ সালের ১৫ আগস্ট মুন্সিগঞ্জ জেলায় জন্মগ্রহণ করেন। তিনি তার বাবা-মায়ের একমাত্র সন্তান। ছোটবেলায় তিনি ঢাকার শুক্রাবাদে বেড়ে ওঠেন। অনন্ত জলিল তার শিক্ষাজীবন শুরু করেন শুক্রাবাদের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। এরপর তিনি ঢাকার অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুল থেকে ‘এ’ এবং ‘ও’ লেভেল পাশ করেন। এরপর তিনি ম্যানচেস্টারের একটি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ফ্যাশন ডিজাইনিং বিষয়ে কোর্স করেন।

অনন্ত জলিল তার কর্মজীবন শুরু করেন ব্যবসায় দিয়ে। তিনি ১৯৯০ সালে তার বাবার সাথে একটি গার্মেন্টস ব্যবসা শুরু করেন। এই ব্যবসায় তিনি সফল হন এবং তিনি একসময় বাংলাদেশের অন্যতম বড় গার্মেন্টস ব্যবসায়ী হয়ে ওঠেন। বর্তমানে তার অধীনে প্রায় ১০০টি গার্মেন্টস ফ্যাক্টরি রয়েছে।

২০০৮ সালে অনন্ত জলিল চলচ্চিত্রে অভিনয়ের সিদ্ধান্ত নেন। তার অভিষেক চলচ্চিত্র “আকাশ ছোঁয়া ভালোবাসা”। এই চলচ্চিত্রটি ব্যবসায়িকভাবে সফল হয়। এরপর তিনি আরও বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে “অন্তহীন ভালোবাসা”, “বিগ বস”, “দ্য রিটার্ন”, “সত্যের দাবি”, “বাবা আমার বাবা”, “দিন: দ্য ডে” ইত্যাদি।

অনন্ত জলিল ২০১১ সালে মডেল-অভিনেত্রী বর্ষাকে বিয়ে করেন। তাদের একটি ছেলে রয়েছে।

অনন্ত জলিল একজন সফল ব্যবসায়ী এবং অভিনেতা। তিনি তার কর্মজীবনে অনেক সাফল্য অর্জন করেছেন। কিন্তু তার সম্পর্কে অনেকেই জানেন না যে তিনি একজন সফল ব্যবসায়ীও।

অনন্ত জলিলের অজানা তথ্য

  • অনন্ত জলিল তার জন্মদিন গোপন রাখেন।
  • তিনি একজন দক্ষ কবিতা আবৃত্তিকার।
  • তিনি একজন ভালো গান গাইতে পারেন।
  • তিনি একজন ভালো চিত্রশিল্পী।
  • তিনি একজন ভালো ফটোগ্রাফার।
  • তিনি একজন ভালো লেখক।
  • তিনি একজন ভালো বন্ধু।
  • তিনি একজন ভালো স্বামী।
  • তিনি একজন ভালো বাবা।

অনন্ত জলিলের ব্যবসায়িক সাফল্য

অনন্ত জলিল তার ব্যবসায়িক জীবনে অনেক সাফল্য অর্জন করেছেন। তিনি একজন সফল গার্মেন্টস ব্যবসায়ী। তিনি বাংলাদেশের অন্যতম বড় গার্মেন্টস ব্যবসায়ী। বর্তমানে তার অধীনে প্রায় ১০০টি গার্মেন্টস ফ্যাক্টরি রয়েছে।

অনন্ত জলিল একজন সফল চলচ্চিত্র প্রযোজকও। তিনি তার প্রযোজনা প্রতিষ্ঠান “আকাশ ছোঁয়া ভালোবাসা”র মাধ্যমে বেশ কয়েকটি চলচ্চিত্র প্রযোজনা করেছেন। তার প্রযোজিত চলচ্চিত্রগুলো ব্যবসায়িকভাবে সফল হয়েছে।

অনন্ত জলিলের সামাজিক কর্মকাণ্ড

অনন্ত জলিল একজন সমাজসেবক। তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করেন। তিনি গরীব ও অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসেন।

অনন্ত জলিলের ভবিষ্যৎ পরিকল্পনা

অনন্ত জলিল একজন উচ্চাভিলাষী ব্যক্তি। তিনি ভবিষ্যতে আরও বেশি সাফল্য অর্জনের স্বপ্ন দেখেন। তিনি চলচ্চিত্র, ব্যবসা এবং সামাজিক কর্মকাণ্ডে আরও বেশি অবদান রাখতে চান।

আরো দেখুনঃ 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top