Mehidy Hasan Koto Takar Malik

মেহেদি হাসান মিরাজ কত টাকার মালিক

কত টাকার মালিক সম্পর্কিত পোস্টের আমাদের আজকের বিষয় হচ্ছে মেহেদী হাসান মিরাজ। বাংলাদেশ ক্রিকেটের এক নতুন নক্ষত্র অলরাউন্ডার মিরাজ। আমরা আজকে জানবো তিনি কত টাকার মালিক এবং বিভিন্ন সম্পদের বিস্তারিত বর্ণনা। মেহেদী হাসান মিরাজ জন্মগ্রহণ করেন 25 অক্টোবর ১৯৯৭ সালে।-Mehidy Hasan Koto Takar Malik

তিনি বাংলাদেশের খুলনা জেলায় জন্মগ্রহণ করেন। বর্তমানে তার বয়স ২৫ বছর। মিরাজ প্রাতিষ্ঠানিক শিক্ষা গ্রহণ করেন খুলনা হতে বর্তমানে তিনি বাংলাদেশ জাতীয় দলের হয়ে অলরাউন্ডার হিসেবে ভূমিকা পালন করছেন। তিনি একজন ডান হাতে বেটার এবং ডানহাতি অফ ব্রেক বলার। আন্তর্জাতিক ক্যারিয়ার শুরু করার আগে মিরাজ ২০১৬ সালে অনূর্ধ্ব ১৯ ক্রিকেট বিশ্বকাপে সেমিফাইনালে খেলেছেন।

এরপর ২০১৬ সালের ২০ অক্টোবর তিনি জাতীয় দলের হয়ে অভিষেক করেন। ২০১৯ সালের মার্চে মিরাজ বিয়ে করেন রাবেয়া আক্তার প্রীতি কে। এরপর তাদের ঘরে ২০২০ সালে একটি পুত্র সন্তান আসে। মিরাজ বিয়ে করেন তার দীর্ঘদিনের বান্ধবী কে। মেরাজের পরিবারে রয়েছে বাবা-মা আর তার ছোট বোন। তার বাবা জালাল হোসেন পেশায় একজন ড্রাইভার ছিলেন।

মেহেদি হাসান মিরাজ কত টাকার মালিক

পেশা ক্রিকেটার 
মোট সম্পদ২২ কোটি টাকা 
মাসিক ইনকাম ২ লক্ষ ৫০ হাজার টাকা 
বাৎসরিক আয় ৩০ লক্ষের অধিক 
জন্মস্থান খুলনা, বাংলাদেশ

এছাড়া মিরাজ প্রতি টেস্ট ম্যাচের জন্য পেয়ে থাকেন ৭ লক্ষ ৫০ হাজার টাকা করে। ওয়ান ডে ফরমেট এ তিনি পারিশ্রমিক পান ৩ লক্ষ ৮০ হাজার টাকা এবং টি২০ ফরমেট প্রতি তিনি পারিশ্রমিক পান ২ লক্ষ ৫৫ হাজার টাকা করে। তিন এখন সকল ফরমেট এ বিসিবির সাথে পারমানেন্ট চুক্তিবদ্ধ প্রথম ক্যাটাগড়ির খেলোয়ার।

আর্থিকভাবে টানা পূরণের মধ্যেই বেড়ে উঠেছেন বাংলাদেশ ক্রিকেটের এই অলরাউন্ডার। বর্তমানে তিনি একজন প্রথম সারের খেলোয়ার এবং বাংলাদেশ জাতীয় দলের হয়ে বেশ কিছু সুনাম অর্জন করেছেন। আমাদের আজকের পোস্টে তার সম্পদের কিছু তথ্য উপস্থাপন করা হলো। আমরা তার সর্বাঙ্গীণ সফলতা কামনা করছি।

আরো দেখুনঃ 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top