Your Website
Hasan Mahmud Koto Takar Malik

হাসান মাহমুদ কত টাকার মালিক

পেসার হাসান মাহমুদ সম্পর্কে ক্রিকেটপ্রেমীদের কৌতুহল দিন দিন যেন বেড়েই চলেছে। আমাদের আজকের পোস্টে আপনাদের জন্য থাকছে হাসান মাহমুদ সম্পর্কে বিস্তারিত তথ্য এবং তিনি কত টাকার মালিক সেই হিসেব। হাসান মাহমুদ জন্মগ্রহণ করেন ১২ই অক্টোবর ১৯৯৯ সালে। তার জন্মস্থান এবং বেড়ে ওঠা লক্ষীপুর জেলায়। তার ডাকনাম রাব্বি। তার বাবার নাম মোঃ ফারুক।- Hasan Mahmud Koto Takar Malik

তিনি ভূমি মন্ত্রণালয়ের জরিপ বিভাগের অবসরপ্রাপ্ত একজন কর্মকর্তা। তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলা শহরের পৌর ৭ নং ওয়ার্ডের কাঞ্চন নগর। পারিবারিকভাবে তারা দুই ভাই এবং তিন বোন এবং বাবা মা নিয়েই তাদের সংসার।। তারপরও ভাই আবুল হাসান হৃদয় পড়াশোনা করছেন আমেরিকান ইউনিভার্সিটি তে। এবং তার বোনেরা সবাই বিবাহিত।

গত ৯ জুন শুক্রবার ২০২৩ এ বিয়ে সম্পন্ন করেন জাতীয় দলের এই ক্রিকেটার। হাসান মাহমুদ এর স্ত্রীর নাম ঐশী। ঐশী গোপালগঞ্জের মেয়ে এবং পড়াশোনা করেছেন বুয়েটে। বিয়ের পূর্বে হাসান মাহমুদ এবং ঐশী পরিচিত ছিল। এর আগে তাদের বাগদান সম্পন্ন হয়।

হাসান মাহমুদ কত টাকার মালিক

পেশা ক্রিকেটার
মোট সম্পদ১০ কোটি টাকা
মাসিক ইনকাম ১-২ লাখ টাকা
বাৎসরিক আয় ৫০ লক্ষ টাকা
জন্মস্থান লক্ষ্মীপুর জেলা

হাসান মাহমুদ একজন ডান হাতে পেস বলার। বাংলাদেশ জাতীয় দলের হয়ে তিনি ২০২০ সালে অভিষেক করেন। এর আগে অনূর্ধ্ব ১৯ দলে তিনি ব্যাপক সুনাম অর্জন করেছেন। ২০১৭-১৮ জাতীয় ক্রিকেট লীগে চট্টগ্রাম বিভাগ ক্রিকেট দলের হয়ে প্রথম শ্রেণীর ক্রিকেটে আত্মপ্রকাশ করেছেন হাসান মাহমুদ।

২০২৩ সালের শুরু থেকেই তিনি বিসিবির সাথে কেন্দ্রীয় চুক্তিতে আবদ্ধ আছেন। তবে এবছর তিনি শুধু টি-টোয়েন্টি ফরমেট এ বিসিবির সাথে চুক্তিবদ্ধ হয়েছে। বিশ্বকাপের উপলক্ষে তার প্রস্তুতি ব্যাপকভাবে মানুষের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে। আমরা তার সর্বাঙ্গীণ সফলতা কামনা করছি। হাসান মাহমুদ সম্পর্কে অন্য কোন তথ্য জানার থাকলে আমাদের কমেন্ট করে জানান।

আরো দেখুনঃ 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top