Your Website
Obohela Niye Ukti

অবহেলা নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন, ছন্দ ও কবিতা

অবহেলা নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন, ছন্দ ও কবিতা। যে মানুষ গুলো আপনাকে অনেক বেশি ভালোবাসে। যে মানুষ গুলো আপনাকে অনেক বেশি কেয়ার করে। সেই মানুষ গুলোকে যদি আপনি অবহেলা করেন। সেই কাজটা আপনার বোকামি ছাড়া কিছু না। অবহেলা জিনিসটা খুব খারাপ একটা জিনিস। যা মানুষের জীবনকে তিলে তিলে শেষ করে দেয়। অবহেলা নিয়ে যারা উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন, ছন্দ ও কবিতা গুগলে সার্চ করেন। আমি বলব আপনি সঠিক জায়গায়তেই আছেন। এখান থেকে আপনারা আপনাদের পছন্দ মতো অবহেলা নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন, ছন্দ ও কবিতা সংগ্রহ করে নিতে পারবেন।- Obohela Niye Ukti

অবহেলা নিয়ে উক্তি

অবহেলা নিয়ে উক্তি। যখন আপনাকে আপনার খুব কাছের কোন ব্যক্তি অবহেলার চোখে দেখবে। তখন নিজেকে খুব অসহায় মনে হবে। তাই তখন আপনার প্রথম এবং প্রধান কাজ হবে সে ব্যক্তির কাছেই আপনার বুক ফুলিয়ে চলা। কারণ তাকে দেখিয়ে দিন যে আপনি কারো অবহেলা কে তেমন গুরুত্ব দেন না। অবহেলা জিনিসটা অনেক সময় ভালো সম্পর্ক গুলোকেও খারাপ বানিয়ে দেয়। অবহেলা নিয়ে যারা উক্তির খোঁজ করছেন। আমাদের আজকের পোস্টটি তাদের জন্য। অবহেলা নিয়ে ভালো মানের কিছু উক্তি তুলে ধরা হয়েছে। আপনারা আপনাদের পছন্দ মতো উক্তি সংগ্রহ করে নিবেন।

> যখন কেউ অবহেলা করে তখন যে কাজটি করা উত্তম তা হলো বুক ফুলিয়ে চলা। — ডেভিড হাম

> কাউকে অবহেলা করলে কতোটা কষ্ট হয়, তুমি তা সেদিন বুঝবে, যেদিন তোমাকে কেউ অবহেলা করবে

> তাই নিজের থেকে বেশি ভালোবাসতে নেই।

> প্রকৃতপক্ষে আমরা সকলেই কারো না কারো কাছে অবহেলার পাত্র হয়ে থাকি।

> যারা অল্প সময়ে ভীষণ ভালোবেসে ফেলে, তারা অবহেলা পেলে প্রিয়জনকে মন থেকে মুছে ফেলতেও পারে!

অবহেলা নিয়ে স্ট্যাটাস

অবহেলা নিয়ে স্ট্যাটাস। এই অবহেলা নিয়ে অনেক অবহেলা করছি। আর নয়, আজকে লিখব অবহেলা নিয়ে স্ট্যাটাস। বর্তমান সময়ে আমরা কিসের মধ্যে আছি , কতটা বিরূপ পরিস্থিতির মধ্যে আছি , সে নিয়ে কখনোই নিজেকে চিন্তিত মনে করা যাবে না। বরং চলার পথে সব সময় এইরকম এর পরিস্থিতি গুলো কে অবহেলা করে চলতে হবে। তাহলে আমরা সফলতার শীর্ষে পদার্পণ করতে পারব। আপনারা যারা অবহেলা নিয়ে স্ট্যাটাস খুঁজছেন। আমাদের আজকের পোস্টটি তাদের জন্য। অবহেলা নিয়ে স্ট্যাটাস নিচে প্রদান করা হলো।

>  সবচেয়ে অবহেলিত ব্যাক্তিই মাঝে মাঝে সবচেয়ে উদার ব্যাক্তি হিসেবে পরিচিত হয় যেকিনা সেটার জন্য লড়াই করতে চায় না। — থমাস হোবস

>অন্যের কাছে ঘৃণিত হওয়ার থেকে অধিকতর কষ্টের হলো অবহেলিত হওয়া, কারণ সেক্ষেত্রে তুমি তার কাছে তোমার অস্তিত্বই খুজে পাও না

> অবহেলিত হওয়া টা বিনা বৃষ্টিতে ঝড়ের মত, বিনা অশ্রুতে কান্নার মত। – জন লোক

> আমি কিসের বিরুদ্ধে আছি তাতে মনযোগ দেই না, বরং নিজের লক্ষ্যে মনযোগ দিয়ে বাকি সব অবহেলা করি।

> অন্যকে অবহেলা না করে যত্ন নিতে শিখো, তাহলে দেখবে তুমিও কখনো অবহেলার শিকার হবে না।

অবহেলা নিয়ে ক্যাপশন

অবহেলা নিয়ে ক্যাপশন। সব সহ্য করা যায় কিন্তু প্রিয় মানুষের দেওয়া কষ্ট কখনোই সহ্য করা যায় না। প্রিয় মানুষের অবহেলা আমাদের জীবনকে একদম বিভৎস করে দেয়। কিন্তু প্রিয় মানুষ গুলা আমাদের সেই কষ্টটাই উপলব্ধি করার চেষ্টা করে না। তারা তাদের মতো হেসে খেলে জীবন পার করে। অনেকে প্রিয় মানুষের অবহেলা সহ্য করতে না পেরে সোশ্যাল সাইটে বিভিন্ন ক্যাপশন লিখে পোস্ট দেয়। তাই আজকে আমরা আমাদের ওয়েবসাইটে অবহেলা নিয়ে ক্যাপশন তুলে ধরেছি। আমাদের এই পোস্টে আপনারা আপনাদের পছন্দ মতো অবহেলা নিয়ে ক্যাপশন পেয়ে যাবেন।

>  যখন আপনি কোন একটা সময়ে গিয়ে আপনার প্রিয় মানুষ গুলোর কাছে অবহেলিত হবেন। তখন আপনার সমস্ত পৃথিবীর মানুষ গুলো কে খুব অসহায় মনে হবে। আপনার নিজের নিজেকে খুব নিরীহ মনে হবে।

> যে তোমার খেয়াল রাখে তাকে কখনো অবহেলা করো না, একদিন দেখবে পাথর খুজতে খুজতে হীরা হারিয়ে ফেলেছো। — ডেনিস ওয়েটলে

>নেতিবাচক চিন্তাধারার মানুষের এরিয়ে চলাই ভালো, কেননা তাদের কাছে সকল সমাধানের একটি সমস্যা আছে। — আলবার্ট আইনস্টাইন

> আমার লেখা গল্পে, আমায় কেনো ভেজা চোখ নিয়ে হাসতে হয়

>যে তোমার খেয়াল রাখে তাকে কখনো অবহেলা করো না, একদিন দেখবে পাথর খুজতে খুজতে হীরা হারিয়ে ফেলেছো। — ডেনিস ওয়েটলে

অবহেলা নিয়ে ছন্দ

অবহেলা নিয়ে ছন্দ। প্রিয় মানুষের অবহেলা আমাদের জীবনকে বিষাদময় করে দেয়। অনেক মানুষ আছে যারা মূলত গুগলে অবহেলা নিয়ে ছন্দ সম্পর্কে সার্চ করে থাকেন। তো যদি আপনি অবহেলা নিয়ে ছন্দ জানার জন্য গুগলের সার্চ করে থাকেন। তাহলে বলব যে আপনি একেবারে সঠিক জায়গাতে চলে এসেছেন। কারণ আজকের এই গুরুত্বপূর্ণ আর্টিকেলে আমরা আপনাদের সেরা কিছু অবহেলা নিয়ে ছন্দ শেয়ার করব আপনার সাথে।

> যে তোমার খেয়াল রাখে তাকে কখনো অবহেলা করো না, একদিন দেখবে পাথর খুজতে খুজতে হীরা হারিয়ে ফেলেছো।

> তুমি আমাকে যতই অবহেলা করবে
আমি ততই অবহেলায় অভ্যস্ত হয়ে যাব। 

> যারা দুর্বল তারা প্রতিশোধ নেয় যারা সত্য তারা ক্ষমা করে আর যারা বুদ্ধিমান তারা এড়িয়ে যায়—– আইনস্টাইন

> ঘৃণিত হওয়ার থেকে বড় কষ্ট হল অবহেলিত হওয়া কেননা সেক্ষেত্রে তুমি তোমার নিজের অস্তিত্বই খুঁজে পাবেনা। 

> অঝরে অশ্রু ঝরা প্রয়োজন যেভাবে আমার চোখ পরিষ্কার হয়েছে, কান্নায়—সোহাগ সরকার

অবহেলা নিয়ে কবিতা

অবহেলা নিয়ে কবিতা। আমরা সবাই জানি যে আমাদের সবার একটিমাত্র জীবন। আর এই জীবনে আমরা যদি সুখ পেতে চাই। তাহলে অবশ্যই আমাদের জীবনে আসা খারাপ সময় গুলোকে অবহেলা করতে হবে। যদি আমরা আমাদের জীবনে আসা খারাপ সময় গুলো কে অবহেলা করতে পারি। তাহলে সুখ পাওয়ার জন্য আমাদের একটি জীবনেই যথেষ্ট। অবহেলা পেয়ে নিজেকে গুটিয়ে নেওয়ার থেকে অবহেলাকে এড়িয়ে চলাই উত্তম। আমাদের এই পোস্টে অবহেলা নিয়ে ভালো মানের কিছু কবিতা তুলে ধরা হলো। আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে। ভালো লাগলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।

> তোমারে যে চাহিয়াছে ভুলে একদিন, সে জানে তোমারে ভোলা কি কঠিন – কাজী নজরুল ইসলাম

>একবার কারো কাছে অবহেলিত হলে তাদের আর পুনরায় বিরক্ত করো না। — কার্ল ম্যাক্স

> কাউকে এতোটা অবহেলা করো না, যাতে সে তোমাকে ছাড়া বাঁচতে শিখে যায়!

> সব কিছু সয্য করা যায়, কিন্তু অবহেলা না।কলিজা ছিরে যায়।

>স্বার্থ ছাড়া কোনো ভালোবাসা দেখলাম না। আফসোস পৃথিবীতে সবাই স্বার্থপর।

আরো দেখুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top