চাঁদকে নিয়ে স্ট্যাটাস, উক্তি, ছন্দ, বাণী, কবিতা এবং ক্যাপশন

চাঁদকে নিয়ে স্ট্যাটাস, উক্তি, ছন্দ, বাণী এবং কবিতা। চাঁদ আমাদের অত্যান্ত পছন্দের একটি জিনিস। এটি পৃথিবীর একমাত্র উপগ্রহ। চাঁদ এর সৌন্দর্য এতই বেশি যে এর সাথে আমাদের পছন্দের তুলনা করে থাকি। আসলেই চাঁদ হচ্ছে সৌন্দর্যের প্রতীক। দের আজকের পোস্ট হচ্ছে চাঁদ গে ঘিরে। পূর্নিমা রাতে আমরা সবাই চাঁদ দেখতে ভালোবাসি। অপরূপ সৌন্দর্যে ঘিরে থাকা এই চাঁদ তার সৌন্দর্য ফুটিয়ে তোলে পূর্নিমা রাতে। আর এই সময়টাতে অনেকেই পছন্দ করেন চাঁদ নিয়ে কিছু লিখতে। নিজের ফেসবুক স্ট্যাটাস দিয়ে ফিলিং শেয়ার করতে চান। সেইসব মানুষের জন্য আমাদের আজকে উপস্থাপনা। আমরা চেস্টা করেছি চাঁদ নিয়ে ভালো কিছু লাইন আপনাদের উপহার দেয়ার জন্য। তাই পছন্দের লাইনটি খুজে পেতে হলে অবশ্যই সম্পূর্ণ পোস্টে ভালোভাবে লক্ষ করুন।

চাঁদ নিয়ে স্ট্যাটাস

চাঁদ নিয়ে স্ট্যাটাস। পোস্টের এই অংশে আপনাদের জন্য রয়েছে ভালো কিছু চাঁদ সম্পর্কিত স্ট্যাটাস। আশা করি এসব স্ট্যাটাস আপনি যে কোন যায়গায় ব্যাবহার করতে পারবেন সহজেই। আপনি চাইলেই নিজের ফেসবুক সহ অন্যান্য সোশাল মিডিয়ায় এসব চাঁদ নিয়ে স্ট্যাটাস দিতে পারেন।

রাত কাটে, ভোর হয়, পাখি জাগে বনে
চাঁদের তরণী ঠেকে ধরণীর কোণে

চাঁদকে ভালোবাসে কাছে টেনে নাও।
সে নিজের দ্যুতি তে তোমায় আলোকিত করে দেবে

যারা চাঁদ দেখতে ভালোবাসে,
তারা সুন্দর মনের অধিকারী
নীতি কথা নিয়ে স্ট্যাটাস, উক্তি

চাঁদ নিয়ে উক্তি

চাঁদ নিয়ে উক্তি। আমাদের আজকের পোস্টের এই অংশে আপনাদের জন্য রয়েছে বাছাইকৃত সেড়া কিছু চাঁদ নিয়ে উক্তিসমূহ। আমরা অনেকেই বিভিন্ন বিষয় নিয়ে উক্তি পছন্দ করে থাকি। তাই সেইসব মানুষের জন্য রইলো ভালো কিছু উক্তি।

ঘর খুলিয়া বাহির হইয়া জোছনা ধরতে যাই;
হাত ভর্তি চান্দের আলো ধরতে গেলে নাই

উজ্জ্বল তারা গুলো ছাড়া
চাঁদের আলো অনেকটাই কমে যায়

চাঁদ তুমি যতোই ছড়াও তোমার জোছনা
আমার প্রিয়ার রূপের কাছে তুমি কিছুনা

কাশফুল নিয়ে স্ট্যাটাস, উক্তি, ছন্দ, কবিতা, ছবি, ক্যাপশন এবং কিছু কথা

চাঁদ নিয়ে ছন্দ

চাঁদ নিয়ে ছন্দ। ছন্দই জীবন। ছন্দ ছাড়া কেউ চলতে পারে না। হোক সেটা কবিতার লাইন, কিংবা বাস্তব জীবনের চড়াই উত্রাই। তাই ছন্দ আমাদের অন্যতম পছন্দের একটি জিনিস। ভালো একটি ছন্দ আপনার মন ভালো করে দিতে পারে মুহূর্তেই। তাই এখানে থেকে ভালো একটি চাঁদের ছন্দ নিয়ে নিজের প্রিয়জন এর সাথে শেয়ার করুন।

চাঁদ যেমন রাতের আকাশ আলোকিত করে,
তুমি তেমন আমার মনের আকাশ আলোকিত করো ।

আমার মনে হচ্ছে চাঁদ খুব সুন্দরী রমণী ।
এবং সে নিয়ন্ত্রণে আছে ।

কোন এক রাতে থাকবে কি আমার পাশে,
চাঁদের আলোতে দেখবো তোমায় দু নয়ন ভরে ।

কক্সবাজার সমুদ্র সৈকত নিয়ে স্ট্যাটাস

চাঁদ নিয়ে বাণী

চাঁদ নিয়ে বাণী। আপনারা যারা বাণী পছন্দ করেন তাদের জন্য রইলো চাঁদ নিয়ে বিখ্যাত ব্যাক্তিদের বলা কিছু বাণীসমূহ। অনেকেই রয়েছেন যারা চাঁদ নিয়ে অনলাইনে বিভিন্ন বানী খুজে থাকেন। তাই আমাদের ক্ষুদ্র প্রচেষ্টা সেইসব মানুষের জন্য এসব বাণী সুন্দরভাবে উপস্থাপন করা।

যখন মন অনেক খারাফ থাকবে
জানালা খুলে চাঁদের দিকে তাকিয়ে দেখো,
আমি আছি তারা হয়ে চাঁদের পাশেই ।

আমি চাঁদের সাথে তোমার তুলনা করবো না,
কারণ তুমি তার চেয়েও সুন্দর

চাঁদ নিয়ে কবিতা

চাঁদ নিয়ে কবিতা। কবিতা প্রেমীদের জন্য রয়েছে সুসংবাদ। কারণ সৌন্দর্সের অপর নাম হচ্ছে চাঁদ। কোন কিছুর সৌন্দর্যকে আমরা চাঁদের সাথে তুলনা করে থাকি। তাই চাঁদ নিয়ে ভালো কিছু কবিতা দেয়া হলো। এবং একইসাথে জানানো যাচ্ছে যে পরবর্তীতে আরো বেশি করে কবিতা আপডেট করা হবে।

ও আকাশ প্রদীপ জ্বেলোনা, ও বাতাস আঁখি মেলো না
আমার প্রিয়া লজ্জা পেতে পারে

তোমার মনের আকাশে পূর্ণিমার চাঁদ হয়ে থাকতে দেবে ?
আলোয় আলোয় ভরিয়ে দেবো তোমার জীবন

চাঁদ নিয়ে ক্যাপশন

চাঁদ নিয়ে ক্যাপশন। ছবির সাথে ক্যাপশন ব্যাবহার করলে ছবির মহত্য বেড়ে যায়। এ কথাটি আমরা অনেকেই জানি। তবে খেয়াল থাকে না। আবার অনেকেই আছেন যারা ভালো একটি ক্যাপশনের জন্য অনলাইনে তহ্য তন্য করে খুজতে থাকেন। তাদের জন্য দেয়া হলো চাঁদ সম্পর্কিত ক্যাপশন।

আকাশের ওই মিটিমিটি তারার সাথে কইবো কথা, নাই বা তুমি এলে
তোমার স্মৃতির পরশভরা অশ্রু নিয়ে গাঁথবো মালা, নাইবা তুমি এলে

চাঁদের মতো মুখটি তোমার
জোছনা ঝড়ানো হাসি
হাসি দিয়ে মুচাও জীবন আঁধার
তাইতো তোমায় ভালোবাসি

পূর্ণিমার চাঁদের আলোয় যখন ঝকমক করবে এই পৃথিবী,
তুমি তখন আমার পানে এসো নীল রঙা শাড়ি আর কাচের চুড়ি পরে

শেষ কথাঃ আশা করি আমাদের আজকের পোস্টে আপনারা পছন্দের চাঁদ নিয়ে স্ট্যাটাসটি পেয়ে গেছেন। আমরা চেস্টা করেছি ভালো কিছু চাঁদ নিয়ে উক্তি এবং ছন্দ আপনাদের উপহার দেয়ার জন্য। পছন্দের ক্যাপশনটি পেতে পোস্টটি ভালোভাবে লক্ষ করুন। এছাড়া কিছু জানার থাকলে অবশ্যই আমাদেরকে অবগত করুন। সময় নিয়ে পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।

আরো দেখুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *