Your Website
Sehri Niye Status

সেহরি নিয়ে স্ট্যাটাস, উক্তি, ছন্দ এবং কবিতা

সেহরি নিয়ে স্ট্যাটাস, উক্তি, ছন্দ এবং কবিতা। সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা। আজকে যারা সেহরি নিয়ে স্ট্যাটাস, উক্তি, ছন্দ এবং কবিতা খুজেছেন। আমাদের আজকের পোস্ট তাদের জন্য। আপনারা সঠিক পোস্টটিই খুঁজে পেয়েছেন। পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানাতে প্রয়োজন হয় রোজার সেহরি নিয়ে উক্তি, ছন্দ, কবিতা, স্ট্যাটাস। তাহলে অবশ্যই আমাদের পোস্টটি পড়বেন।-Sehri Niye Status

সেহরি নিয়ে স্ট্যাটাস

সেহরি নিয়ে স্ট্যাটাস। আপনি কি রোজা নিয়ে স্ট্যাটাস খুঁজছেন। তাহলে আপনি সঠিক পোস্টটি খুঁজে পেয়েছেন। এই পোস্টে থাকবে রোজা নিয়ে অনেক ধরনের সেহরি স্ট্যাটাস। এই সিয়াম সাধনার মাসের আনন্দ আপনিও যদি সবার সাথে শেয়ার করতে চান বিভিন্ন স্ট্যাটাসের মাধ্যমে। তাহলে আমাদের আজকের পোস্ট আপনার জন্য। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

“আল্লাহর আদেশে রোজাদার ব্যাক্তিদের জন্য
প্রতিদিন জান্নাতকে সজ্জিত করা হয়”-আল হাদিস

আপনি জানেন, সেহরির সময় সবচেয়ে বরকতময় সময়গুলির মধ্যে একটি
এটি চলে যাওয়ার আগে এই সময়ে আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করুন

সেহরি নিয়ে উক্তি

সেহরি নিয়ে উক্তি। সেহরি শুধু খাবার নয়, এটা ইবাদতও। মানুষের কাছে গুনাহ মোচনের জন্য সব থেকে বড় মাধ্যম হচ্ছে রোজা। হে ইমানদারগণ তোমাদের উপর রোজা ফরজ করা হয়েছে। যেমন ফরজ করা হয়েছিলো তোমাদের পূর্ববর্তী লোকদের উপর। যেন তোমরা পরহেজগারি অর্জন করতে পার। অনেকেই রোজার সেহরি নিয়ে সোশ্যাল মিডিয়ায় খোঁজ করে থাকে। আমাদের আজকের পোস্ট তাদের জন্য। আপনারা সঠিক জায়গায় রয়েছেন। নিচ থেকে আপনারা আপনাদের পছন্দ মতো উক্তি গুলো সংগ্রহ করে নিন।

মানুষের কাছে গুনাহ মোচনের
সবথেকে বড় মাধ্যম হচ্ছে রোজা
— আল হাদিস

sehri niye ukti

ঘরে ঘরে যেনো ধুম পড়েছে,
আয়োজন করে খাবার।
থাকে যদি কেউ ঘুমের ঘোরে,
ডেকে দেয় যে আবার

সেহরি নিয়ে ছন্দ

সেহরি নিয়ে ছন্দরোজাদারের মুখের দুর্গন্ধ আল্লাহর কাছে মেশকের চেয়ে বেশি ঘ্রানযুক্ত। এবং ইফতার পর্যন্ত রোজাদারদের জন্য ফেরেশতারা দোয়া করেন। রোজার পুরস্কার আল্লাহ নিজ হাতে প্রধান করেন। রোজার সেহরি নিয়ে যারা ভালো কিছু ছন্দ পেতে চান। আমাদের আজকের পোস্ট তাদের জন্য। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। ভালো লাগলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।

নামাজ পড়, রোজা রাখ, কলমা পড় ভাই,
তোর আখেরের কাজ করে নে সময় যে আর নাই-কাজী নজরুল ইসলাম

আল্লাহর আদেশে রোজাদার ব্যাক্তিদের জন্য
প্রতিদিন জান্নাতকে সজ্জিত করা হয়
-আল হাদিস

সেহরি নিয়ে কবিতা

সেহরি নিয়ে কবিতা। রোজার মাধ্যমে আচার আচরণ ও চরিত্র সুন্দর হয়। রোজা মানুষকে আখিরাত মুখি করে। রমজান মাস হলো জাহান্নাম থেকে রক্ষা পাওয়ার মাস। রোজার সেহরি নিয়ে আমরা অনেকেই কবিতা লিখে বন্ধুদের সাথে শেয়ার করেন। তারা অবশ্যই আমাদের পোস্টটি ফলো করবেন। আশা করছি আপনাদের পছন্দ মতো কবিতা সংগ্রহ করতে পারবেন।

বিধান মেনে পালন করুন
পবিত্র মাহে রমজান
গুনাহ থেকে মুক্তি পাবেন
আখিরাতে সম্মান

ইফতার পর্যন্ত রোজাদারের জন্য ফেরেশতারা দোয়া করেন
– আল হাদিস

আরো দেখুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top