Samsung Galaxy M13 Pro 5G এর দাম এবং বিস্তারিত

আপনি যসি স্যামসাং এর নতুন কোন ফোন কিনতে চান তাহলে আমাদের এখানে পেয়ে যাবেন সম্পূর্ণ নতুন একটি ফাইভ জি স্যামসাং স্মার্টফোন। স্যামসাং এই ফ্লাগশীপ ফোনটী রিলিজ করতে চলেছে ২০২২ সালে। ফোনটিতে থাকছে বিশেষ কিছু সুবিধা। স্যামসাং এবার খুভই অল্প দামে ৫জি ফোনটি বাজারে ছাড়তে চলেছে।

Samsung Galaxy M13 Pro 5G ফোনটি আনুমানিক ২০২২ এর আগস্টে লঞ্চ করতে চলেছে কর্তৃপক্ষ। ইতিমধ্যই ফোনটি নিয়ে নেট দুনিয়ায় ব্যাপক সাড়া পরে গেছে। অনেকেই আগ্রহ দেখাচ্ছে আপকামিং এই স্মার্টফোনটি নিয়ে।

ফোনটির আনুমানিক মূল্য ধারণা করা হচ্ছে ৩২,২৬৬ বাংলাদেশী টাকা। এছাড়া এতে থাকছে বিভিন্ন ক্যাটাগরি অনুযায়ী দামের ধরণ। এই মূল্যে ৫জি মোবাইল পেয়ে অনেকেই আগ্রহ প্রকাশ করছে ফোনটি পেতে। তবে অফিশিয়াল তথ্য পেতে আমাদের অপেক্ষা করতে হবে আরো কয়েকটি দিন।

আসন্ন এই ফোনটিতে পাওয়া যাবে ৮/১২ জিবি র‍্যাম এবং ১২৮/২৫৬/৫১২ জিবি অর্থাৎ ৩ টি আলাদা ইন্টারনাল স্টোরেজ সুবিধা। এটাতে ১ টেরা পর্যন্ত আলাদা কার্ড ব্যাবহারের সুবিধা তো রয়েছেই। এছাড়া ফোনটিতে রয়েছে ৬৪+২৪+১৬+৫ মেগা পিক্সেল ব্যাক ক্যামেরা এবং ৩২ মেগা পিক্সেল সেলফি ক্যামেরা।

স্যামসাং এর এই ফোনটিতে রয়েছে এন্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম এবং ৬.৯ ইঞ্চি সুপার এমোল্ড টাচ স্ক্রীন ডিসপ্লে। এতে আপনি চাইলেই কর্নিং গরিলা গ্লাস ৭ প্রটেক্টর হসেবে ব্যাবহার করতে পারবেন। এতে রয়েছে সুপার ফাস্ট ৫জি ইন্টারনেট সুবিধা। এছাড়া ইউএসবি পোর্টে রয়েছে ৪.০ স্পীড এর ক্ষমতা।

স্যামসাং এই ফোনটিতে দিয়েছে ৬৮৫০ মিলি এম্পিয়ার লিথিয়াম পলিমারের ব্যাটারি যা আপনাকে দিবে অসাধারণ ব্যাকাপ পার্ফর্মেন্স। ফোনটি সর্বোচ্চ ৪৫ ওয়াট এর কুইক চার্জার দ্বারা চার্জ করা যাবে। এছাড়া এতে রয়েছে ওয়্যারলেস চার্জিং সুবিধা।

Check Also:

কম দামে জিক্যাম সাপোর্টেড ফোন লিস্ট

Dynamic Island Apk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *